Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / দুদিনে মতলব উত্তরে ২৫ জনের করোনা শনাক্ত
corona test
ফাইল ছবি

দুদিনে মতলব উত্তরে ২৫ জনের করোনা শনাক্ত

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় নতুন করে আরো ২৫ জন করোনা ভাইরাসে সনাক্ত হয়েছে। তারমধ্যে মতলব উত্তর ২৭ জুন শনিবার পজেটিভ রিপোর্ট এসেছে ১৫ জনের আর শুক্রবার রাতে পজেটিভ রিপোর্ট এসেছে ১০ জনেন। এ নিয়ে মতলব উত্তর উপজেলায় করোনা রোগী সনাক্ত ৬১ জন।

২৭ জুন শনিবার মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.নুশরাত জাহান মিথেন ও মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য বিষয়টি নিশ্চিত করেছেন।

২৭ জুন শনিবার নমুনা পরীক্ষার ফলাফল আসে। এর মধ্যে ১৫ জনের করোনা পজেটিভ ও অপর ২ জনের করোনা নেগেটিভ ফলাফল আসে। আক্রান্তরা হলেন বাবুল হোসেন (৫০), মজিবুর রহমান (৪৭), ওম্মে হানি বেলি (৩০), নজরুল ইসলাম (৪৫),শাহানাজ (৫০), শাহাজালাল (১৪), জয়নাল আবেদীন (৪৮), আব্দুল শিকদার (৬০), কাজী কাউসার হোসেন (৩৬), রুবেল (২৪), উপজেলা হিসাব রক্ষন অফিসের কামাল হোসেন (৫২), উপজেলা এলজিইডি অফিসের মাহবুব আলম মানিক (৩৯), মনির (২৪), সজিব হোসেন (২৪) জাকির হোসেন (৫৫), রুহুল আমিন (৭৪) ও শেফালী (৫৬)।অপরদিকে শুক্রবার রাতে ১০ জনের করোনা পজেটিভ আসে।

এদিকে চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় করোনা পজিটিভ রোগীর মৃত্যু হয়েছে। তার নাম নিত্যলাল সরকার (৬৫) শুক্রবার বিকেল সাড়ে ৪টার সময় তার নিজ গ্রামের বাড়িতে সে মারা যান। তার বাড়ি মতলব উত্তর উপজেলার ইসলামবাদ ইউনিয়নের রায়পুর ইসলামবাজ। এ নিয়ে মতলব উত্তরে করোনায় মারা গেছে ৭ জন। পরে খবর পেয়ে ইসলামী আন্দোল বাংলাদেশ (চরমোনাই) স্বেচ্ছাসেবকরা ওই বাড়িতে যান। সন্ধ্যারপর মরদেহ উদ্ধারের পর সৎকারেরও ব্যবস্থা করে স্বাস্থ্যবিধি মোকাবেক মরদেহ উদ্ধারের পর সৎকারেরও ব্যবস্থা করে

মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, ২১ জুন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করোনা উপসর্গ সন্দেহে ১৭ জনের করোনা পরীক্ষার জন্য নমুনা পাঠানো হয়। তার মধ্যে ১৫ জনের পজেটিভ আসে আর দুইজনের নেগেটিভ আসে।

মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.নুশরাত জাহান মিথেন বলেন, আক্রান্তদের বাড়ি লকডাউন করা হবে। তারা নিজেদের বাড়িতে চিকিৎসাধীন আছে।

প্রতিবেদক:কামাল হোসেন খান,২৭ জুন ২০২০