Home / চাঁদপুর / চাঁদপুরে দু’আইনজীবীর মৃত্যুতে শোকসভা ও ফুল কোর্ট রেফারেন্স
Chandpur-Times
এ প্রতিবেদনের ছবি প্রকাশ হয়নি

চাঁদপুরে দু’আইনজীবীর মৃত্যুতে শোকসভা ও ফুল কোর্ট রেফারেন্স

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সদস্য মরহুম অ্যাড: শামসুল হক বেপারী ও মরহুম অ্যাড: মফিজুল ইসলাম মজুমদারের স্মরণে শোকসভা এবং ফুল কোর্ট রেফারেন্স বুধবার (১ জানুয়ারি) পূর্নদিবস পালন করা হয়েছে।

জেলা আইনজীবী সমিতির আয়োজনে এ শোকসভার আয়োজন করা হয়। শোকসভা শেষে জেলা ও দায়রা জজ আদালতে ফুল র্কোট রেফারেন্স পালিত হয়।
এ সময় মরহুমদের স্মরনে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জেলা ও দায়রা জজ মো: জুলফিকার আলী খাঁন।

উপস্থিত ছিলেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্রুনালের ( জেলা জজ ) বিচারক মাহমুদুল কবির, চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রট মো: নূরে আলম, অতিরিক্ত জেলা ও দায়রা জজ সরোয়ার হোসেন, অতিরিক্ত চীফ জুডিসয়াল ম্যাজিষ্ট্রেট সৈয়দ কায়সার মোশারফ ইউছুফ সহ বিচারবিভাগের কর্মকর্তা ও আইনজীবীগন।

জেলা ও দায়রা জজ আদালতে ফুল কোর্ট রেফারেন্স -এর পূর্বে জেলা আইনজীবী সমিতির নিচতলায় শোকসভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি অ্যাড: শেখ জহিরুল ইসলাম। মরহুমদের জীবন বৃত্তান্ত পড়েন সমিতির সাধারণ সষ্পাদক অ্যাড: শাহাদাত হোসেন। মরহুমদের জীবনি নিয়ে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অ্যাড: কাজী হাবিবুর রহমান, অ্যাড: আমানউল্লাহ, অ্যাড: মোবারক হোসেন, অ্যাড: জহিরুল ইসলাম, অ্যাড: সেলিম আকবর, অ্যাড: লতিফ শেখ, অ্যাড: আহসান হাবিব, অ্যাড: নাইমূল ইসলাম, অ্যাড: এমরান হোসেন, অ্যাড: রুহল আমিন সরকার, অ্যাড: আবদুল্লাহ হিল বাকী, অ্যাড: শেখ মো: আবু সালেহ, অ্যাড: জাহাঙ্গীর আলম, অ্যাড: আ: ছাওার ও অ্যাড: শামছুল হুদা।

উপস্থিত ছিলেন সমিতির অনান্য আইনজীবী সহ মরহুমদের পরিবারের সদস্য গন। উল্লেখ্য অ্যাড: শামসুল হক ১ ডিসেম্বর ও মফিজুল ইসলাম ১৩ ডিসেম্বর মারা যান। মৃত্যুর দিন পযর্ন্ত তারা চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সদস্য ছিলেন।

প্রতিবেদক : আনোয়ারুল হক, ১ জানুয়ারি ২০২০