Home / উপজেলা সংবাদ / দীর্ঘ ৩মাস কারাভোগের পর কাজী জুয়েল জামিনে মুক্ত

দীর্ঘ ৩মাস কারাভোগের পর কাজী জুয়েল জামিনে মুক্ত

‎Saturday, ‎18 ‎April, ‎2015     08:05:27 PM

দেলোয়ার হোসাইন :

চাঁদপুর জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক, জেলা বিএনপির সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক ও জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর টাইমসের প্রতিষ্ঠাতা সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলের বিরুদ্ধে দায়েরকৃত সকল মামলায় জামিন পাওয়ায় দীর্ঘ ৩মাস কারাভোগের পর মুক্তি পেয়েছেন।

১৬ এপ্রিল বৃহস্পতিবার সকালে তার পক্ষের আইনজীবীগণ জামিনের আবেদন করলে জেলা দায়রা জজ মোঃ মফিজুল ইসলামের আদালতে জামিন মঞ্জুর করেন। বৃহস্পতিবার তাকে ২টি মামলায় জামিন দেয়া হয় একটি জিআর-১৪ অপরটি জিআর-৪১। এর আগে তিনি ২টি মামলার জামিন পেয়েছেন একটি জিআর-৫৬, অপরটি হচ্ছে ৫ জানুয়ারি চাঁদপুর চিত্রলেখার মোড়ে বিএনপি জোটের সাথে পুলিশের সংঘর্ষের ঘটনায় দায়েরকৃত মামলা জিআর-১৩।

উল্লেখ্য গত ২৮ জানুয়ারি রাত ১টার দিকে চাঁদপুর ঘোষেরহাট এলাকায় মালবাহী ট্রাকে আগুন দেওয়ার ঘটনায় ওই রাতেই বাসা থেকে কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলকে গ্রেফতার করে জেলা ডিবি পুলিশ। গ্রেফতার হওয়ার সময় দুর্ঘটনাবশত আহত হওয়ায় দীর্ঘ ১৮ দিন তিনি সরকারি জেনারেল হাসাপাতালে চিকিৎসাধীন থাকার পর কিছুটা শঙ্কামুক্ত হলে গত ১৫ ফেব্রুয়ারি পুলিশ তাকে ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। ম্যাজিস্ট্রেট তাসলিমা শারমীনের আদালতে মামলা তদন্তকারী কর্মকর্তা চাঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শন (তদন্ত) এটিএম আরিচুল হক ৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। একই সাথে কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলের পক্ষের আইনজীবীরা তখন অসুস্থতার কারণ দেখিয়ে জামিনের আবেদন করলে ওইসময় আদালত তাকে জামিন না দিয়ে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন। এরপর কারাগারে থাকাবস্থায় একের পর এক তাকে বিভিন্ন মামলায় আসামী করা হয।

পরিবার সূত্রে জানা যায়, কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল আদালত থেকে জামিন পেয়ে উন্নত চিকিৎসার জন্য বর্তমানে চাঁদপুরের বাইরে অবস্থান করছেন।

চাঁদপুর টাইমস : এমআরআর/ডিএইচ/২০১৫

নিয়মিত আপনার ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : https://www.facebook.com/chandpurtimesonline/likes