Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / দিপু চৌধুরী ইয়ং ক্লাব কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক জন্মদিন পালিত
দিপু চৌধুরী

দিপু চৌধুরী ইয়ং ক্লাব কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক জন্মদিন পালিত

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা দিপু চৌধুরী ইয়ং ক্লাবের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক ও ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী আলভী শাকিলের জমকালো আয়োজন ও আনন্দঘনো পরিবেশের মধ্য দিয়ে জন্মদিন পালন করা হয়েছে।
সোমবার (১২ ফেব্রুয়ারি) রাত ৮ টার দিকে উপজেলার ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ হলরুমে কেক কেটে ছাত্রলীগ নেতা আলভী শাকিলের জন্মদিন পালন করেন স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীরা ও দিপু চৌধুরী ইয়ং ক্লাবের কেন্দ্রীয় কমিটির সদস্যরা ।
এ সময় উপস্থিত ছিলেন- ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের আহবায়ক মোঃ মনির হোসেন, ছেংগারচর পৌর যুবলীগ নেতা বাদল ঢালী, মাসুদ, রাকিব, দিপু চৌধুরী ইয়ং ক্লাবের কেন্দ্রীয় কমিটির রাব্বি লস্কর, মেহেদী হাসান দর্জি, উজ্জল মুফীত, মির্জা মুন্না,ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগ নেতা সাইফুর রহমান, শাওন, বিজয়সহ স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীরা ও দিপু চৌধুরী ইয়ং ক্লাবের কেন্দ্রীয় কমিটির সদস্যরা এসময় উপস্থিত ছিলেন। দিপু চৌধুরী ইয়ং ক্লাবের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক ও ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী আলভী শাকিলের এটি ২৬তম জন্মদিন।
নিজের ২৬তম জন্মদিনে দিপু চৌধুরী ইয়ং ক্লাবের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক ও ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী আলভী শাকিল তার জন্মদিন বন্ধুরা আয়োজন করায় সকলকে ধন্যবাদ জানান। এসময় তিনি তার রাজনেতিক অভিভাবক চাঁদপুর-২- আসনের সংসদ সদস্য চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য,সাবেক মন্ত্রী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, চাঁদপুরের কৃতি সন্তান মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এর জ্যেষ্ঠ পুত্র প্রয়াত সাজেদুল হোসেন দিপু চৌধুরীর বিদেহী আত্মার মাগফেরাত কামনায় সকলের কাছে দোয়া কামনা করেন। একই সাথে তার বর্তমান রাজনৈতিক অভিভাবক বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক উপ-কমিটির সদস্য ও দিপু চৌধুরী ইয়ং ক্লাবের কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আশফাক চৌধুরী মাহি এবং তাদের পরিবারবর্গের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় নিজের জন্মদিনের আয়োজনে উপস্থিত সকলের কাছে দোয়া কামনা করেন ।

নিজস্ব প্রতিবেদক, ১৪ ফেব্রুয়ারি ২০২৪