Home / চাঁদপুর / দারিদ্রতা একটি দেশের সবচেয়ে বড় সন্ত্রাস
দারিদ্রতা একটি দেশের সবচেয়ে বড় সন্ত্রাস

দারিদ্রতা একটি দেশের সবচেয়ে বড় সন্ত্রাস

চাঁদপুরে মেঘনাপাড় মুক্ত স্কাউট গ্রুপের ৩য় বর্ষিক তাবু বাস ও মাদক বিরোধী ক্যাম্পেইন শুক্রবার (২২ এপ্রিল) সকালে শহরের কোড়ালিয়া এলাকার মেঘনা নদীর পাড়ে উদ্বোধন হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

তিনি বলেন, একটি দেশে বড় সন্ত্রাস হলো ওই দেশের দারিদ্রতা। দারিদ্রতা থাকলে সমাজিক অপরাধ বেড়ে যায়। বর্তমান সরকার দারিদ্রতার বিরুদ্ধে যুদ্ধ করে সফলতা হয়েছে। আমরা এখন মধ্যম আয়ের দেশে পরিণত হচ্ছি। এ সরকার ক্ষমতায় থাকলে খুব শিঘ্রই আমরা উন্নত রাষ্ট্রে রুপ নিতে পারবো।

তিনি আরো বলেন, স্কাউটিং একটি সমাজসেবামূলক সংগঠন। স্কাউটের মাধ্যমে আত্ম-মানবতামূলক কর্মকান্ডে জড়িত থাকার পাশাপাশি আত্ম-উন্নয়ন করা সম্ভব। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য স্কাউটগ্রুপ ভূমিকা রাখছে। আমি আজকের এ আয়োজনের উদ্বোধন ঘোষণা করছি এবং স্কাউটিং-এর জন্য শুভ কামনা করছি।

মেঘনাপাড় মুক্ত স্কাউটের সভাপতি অজয় ভৌমিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফেজ আহমেদের পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সম্পাদক আমিনুল ইসলাম বাবুল, চাঁদপুর পৌর কাউন্সিলর নাছির আহমেদ চোকদার, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ফরিদা ইলিয়াছ, জেলা রোবার স্কাউটের কোষাধ্যক্ষ আক্তারুজ্জামান।

এসময় মেঘনাপাড় মুক্ত স্কাউট গ্রুপের অনন্য নেতৃবৃন্দ ও সদস্যরা উপস্থিত ছিলেন।

 

আশিক বিন রহিম[/author]

: আপডেট ৭:০২  পিএম, ২২ এপ্রিল  ২০১৬, শুক্রবার

ডিএইচ

Leave a Reply