Home / বিশেষ সংবাদ / দাদা শ্বশুর কর্তৃৃক নাত বউকে ধর্ষণ : থানায় মামলা
দাদা শ্বশুর কর্তৃৃক নাত বউকে ধর্ষণ : থানায় মামলা

দাদা শ্বশুর কর্তৃৃক নাত বউকে ধর্ষণ : থানায় মামলা

চাঁদপুর টাইমস ডেস্ক:

সুন্দরগঞ্জে দাদা শ্বশুর কর্তৃক নাতি বউকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় গত বুধবার নাতি বউ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।
জানা গেছে, উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের বজরা হলদিয়া গ্রামের চাঁদ মিয়া প্রায় ৬ মাস পূর্বে মারা গেলে তার স্ত্রী ২ সন্তানের জননী হাছনা বেগমের (৩০) প্রতি আসক্ত হয়ে পরে একই গ্রামের দাদা শ্বশুর মৃত আঃ গফুর আকন্দ ব্যাপারীর পুত্র হাজী আঃ ছামাদ মিয়া (৭০)।

নাতী বউয়ের অসহায়ত্বের সুযোগ নিয়ে তিনি বিভিন্ন সময় কু-প্রস্তাব দিয়ে আসছিল। এতে রাজি না হওয়ায় জমি লিখে দিয়ে বিয়ে করার প্রলোভন দিয়ে অবৈধ মেলামেশায় জড়িয়ে যান ওই হাজী। ৪/৫ মাস থেকে চলে আসা এই অবৈধ সম্পর্ককে বাস্তব রুপ দেয়ার জন্য নাতি বউ বেশ কয়েকবার চাপ দিলে হাজী আঃ ছামাদ বিভিন্ন ভাবে তা এড়িয়ে যান।

অবশেষে গত ১২ মে দিবাগত রাতে নাতি বউয়ের ঘরে ঢুকে অবৈধ ভাবে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করলে নাতি বউ চিৎকার দেয়। এতে ছুটে আসা প্রতিবেশি লোকজনের উপস্থিতি টের পেয়ে হাজী দ্রুত পালিয়ে যায়।
সেই থেকে গা ঢাকা দিয়ে থাকা দাদা শ্বশুরের বিরুদ্ধে নাতি বউ বাদী হয়ে বুধবার থানায় একটি নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

এ প্রতিবেদকের এক প্রশ্নের জবাবে হাজীর ছেলে জানান- জমি সংক্রান্ত বিরোধ থাকায় তারা বাবাকে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করার চেষ্টা করছে।