Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / দরিদ্র প্রতিবেশীদের মাঝে স্মৃতিময় যুব সংঘের ইফতার সামগ্রী বিতরণ
দরিদ্র

দরিদ্র প্রতিবেশীদের মাঝে স্মৃতিময় যুব সংঘের ইফতার সামগ্রী বিতরণ

পবিত্র মাহে রমজানকে সামনে রেখে চাঁদপুরো দরিদ্র প্রতিবেশীদের মাঝে ইফতার সামগ্রী উপহার দিয়েছে মানবিক ও স্বেচ্ছাসেবি সংগঠন ‘স্মৃতিময় যুব সংঘ’।

শুক্রবার (৮ মার্চ) দুপুরে চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের পূর্ব রামদাসদী গ্রামে শতাধিক পরিবারের মাঝে রমযানের উপহার হিসেবে এসব ইফতার সামগ্রী পৌঁছে দেয়া হয়।

দোয়া ও মোনাজাতের মধ্যদিয়ে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেন সংগঠনের সদস্যরা। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন স্মৃতিময় যুব সংঘের প্রতিষ্ঠাতা সদস্য ও কেশিয়ার মাওলানা মুফতি ইউছুফ সাহেব। 

দোয়া শেষে সংগঠনের সদস্যরা প্রতিটি দরিদ্র প্রতিবেশির বাড়ি বাড়ি গিয়ে এই ইফতার উপহার পৌঁছে দেন। ইফতার সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিলো খেজুর,  মুড়ি, ডাল, ছোলা, ভেসন। তেল, চিনি পেয়াজ, আলু, ডাল, লবন ইত্যাদি। রমজানের আগে এসব ইফতার সামগ্রী পেয়ে খুশি দরিদ্র পরিবারের মানুষগুলো।

সংগঠনের সদস্যরা বলেন, মানুষের জন্য কিছু করার মত আনন্দ বা সুখ পৃথিবীতে আর কিছুতে নেই। আমরা মানুষের মুখে হাসি ফোটানোর লক্ষ্যে কাজ করি। আমাদের আশে পাশে অনেক নিম্মবিত্ত প্রতিবেশি আছেন, যারা অনেক কষ্টে জীবন-যাপন করলেও কারো কাছে হাত পাততে পারেন না। আমরা গরীব-অসহায়দের পাশাপাশি সেইসব মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। এর পাশাপাশি যে কোন সামাজিক ও মানবিক কাজ করে থাকি।

এসময় সংগঠনের সকল সদস্য’সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

প্রতিবেদক: আশিক বিন রহিম,৯ মার্চ ২০২৪