Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচর দুর্গাপুর দক্ষিণ ইউনিয়নে আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন
ত্রি-বার্ষিক সম্মেলন, চাঁদপুর হাইমচরে

হাইমচর দুর্গাপুর দক্ষিণ ইউনিয়নে আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

চাঁদপুর হাইমচরে সদর ইউনিয়ন ৩নং আলগী দক্ষিন ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ৪ ডিসেম্বর শুক্রবার বিকাল ৪টার দিকে হাইমচর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত এ ত্রি- বার্ষিক সম্মেলনে ইউনিয়নের বহু নেতাকমীদের নিয়ে একদফা একদাবি এ স্লোগানে সভাপতি প্রার্থী মোঃ লুৎফর রহমান গাজী সম্মেলনের যোগদান করেন

এতে সভাপতি পদে প্রার্থী হয়েছেন ৩ জন। সাবেক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এস এম কবির, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মুনছুর পাটওয়ারী ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির ২নং ওয়ার্ডের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোঃ লুৎফর রহমান গাজী।

নতুন কমিটিতে যোগ্যতা সম্পন্ন আদর্শবান দক্ষ নেতৃত্ব চায় ইউনিয়নবাসী। তাই প্রবীন রাজনৈতিকবিদ কর্মীবান্ধব নেতা মোঃ লুৎফর রহমান গাজীকে সভাপতি হিসেবে দেখতে চায় ইউনিয়নের আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ ইউনিয়নবাসী। ইউনিয়নের সাধারন মানুষের সেবা ও দলীয় নেতাকর্মীদের মূল্যায়ন পেতে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দেখতে চায় তৃনমূল নেতাকর্মীরা।

আহমেদ রেজা পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী আহাম্মেদ দেওয়ান এর সঞ্চালনায় শুভ উদ্বোধন করেন হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী। সম্মেলনের ৩য় অধিবেশনে উল্লেখিত সভাপতি পদপ্রার্থীদের নাম প্রস্তাব করা হয়।

এ ব্যাপারে মোঃ লুৎফর রহমান গাজী জানান দীর্ঘদিন ধরে আওয়ামী লীগ করে আসছি। আমার পরিবার আওয়ামীলীগ পরিবার।আমার রাজনীতি জীবন বলতে পারেন বঙ্গবন্ধুর আদর্শের একনিষ্ঠ কর্মী। যার ভালোবাসায় সুসংগঠিত থাকে তৃণমূলের আওয়ামী পরিবার। ইউনিয়ন, উপজেলা, জেলা ও জাতীয় পর্যায়ের যেকোনো আন্দোলন সংগ্রামে আমার বলিষ্ঠ নেতৃত্বে হাজারো নেতাকর্মী অংশ নেয়। সর্বমহলে জনপ্রিয়তায়ও রয়েছেন প্রসংশনীয় স্থানে। বিরামহীন দলীয় কাজের জন্য হয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দিপু মনিরও আস্থাভাজন। তাই এমন ত্যাগী, কর্মঠ ও কর্মীবান্ধব নেতাকে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দেখতে চায় দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ পরিবার।

দেশের করোনা পরিস্থিতির মাঝেও নেতাকর্মী ও ইউনিয়নের কর্মহীন মানুষের মাঝে নিজের অর্থায়নে ও সরকারের সেবা প্রতিটি দোরগোড়ায় পৌঁছে দিয়েছেন।

তাই এ বিপ্লবী নেতাকে সভাপতি হিসেবে মনোনীত করতে ইউনিয়নবাসী হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীসহ জেলা আওয়ামী লীগের প্রতি জোড়ালো অনুরোধ জানিয়েছেন।

প্রতিবেদক:মো.ইসমাইল,৫ ডিসেম্বর ২০২০