Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ত্রাণমন্ত্রীর সাথে মতলব উত্তর ইউপি সচিবদের মতবিনিমিয়
up s tran

ত্রাণমন্ত্রীর সাথে মতলব উত্তর ইউপি সচিবদের মতবিনিমিয়

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি’র সাথে মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলার ইউনিয়ন পরিষদ সচিবদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার (২ মার্চ) সকালে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর আলী ভিলায় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন- চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান হাজী ওচমান গনি পাটোয়ারী, উপজেলা আ’লীগের সভাপতি এ্যাড. রুহুল আমিন, সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস, মতলব উত্তর উপজেলা ইউপি কল্যাণ সমিতির সভাপতি ও মোহনপুর ইউপির স্বর্ণপদকপ্রাপ্ত চেয়ারম্যান সামছুল হক চৌধুরী বাবুল, উপজেলা আ’লীগে সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এইচএম জাহাঙ্গীর আলম, বৃহত্তর মতলব মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার তমিজ উদ্দিন আহমদ, উপজেলা আ’লীগে সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, আ’লীগ নেতা সাবেক স্বাস্থ্য মন্ত্রীর ছেলে মোঃ আনিসুল হক, আলীগ নেতা বোরহান উদ্দিন মিয়া,উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, সাধারণ সম্পাদক কাজী শরীফজেলা পরিষদের সদস্য ও উপজেলা ছাত্রলীগের আহŸায়ক মিনহাজ উদ্দিন খান, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির যুগ্ম-সম্পাদক হাসান মোর্শেদ আহার চৌধুরী, ইউপি সচিবদের মধ্যে মহিউদ্দিন আহমেদ, মো. মানিক মিয়া, নাছির উদ্দিন খান, গৌতম চন্দ্র, আ. করিম দিপু, রায়হান বকাউল, আবদুল ওয়াদুদ, জসিম উদ্দিন, শ্যামল চন্দ্র, রাজিব চন্দ্র, মৃনাল কান্তি, নির্মল চন্দ্র, মো. ইব্রাহিম খলিল, নাসির আলম, মশিউর রহমান, শংকর আচার্য্য, মানসী সাহা ও হালিমা আক্তার প্রমুখ।

এসময় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি ইউপি সচিবদের সরকারের হাতে নেওয়া গ্রামীণ পর্যায়ে উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নে ইউপি চেয়ারম্যানদের সহযোগিতা করার এবং সরকারের পক্ষ থেকে স্থানীয় সরকারের যেসকল সেবা রয়েছে তা জনগণের মাঝে দ্রæত পৌছে দেওয়ার লক্ষ্যে আরো আন্তরিক হয়ে কাজ করার আহবান জানান।

স্থানীয় সরকারকে আরো শক্তিশালী করতে ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্যদের সাথে মিলেমিশে ঐক্যবদ্ধভাবে কাজ প্রতি আহবান জানান।

খান মোহাম্মদ কামালঃ