Home / চাঁদপুর / চাঁদপুরে ইসলামী যুব আন্দোলনের নবাগত সদস্য সম্মেলন
Jub Andholon

চাঁদপুরে ইসলামী যুব আন্দোলনের নবাগত সদস্য সম্মেলন

ইসলামী যুব আন্দোলন চাঁদপুর জেলা শাখার উদ্যোগে শুক্রবার ২ মার্চ বিপনীবাগ পার্টি হাউজ মিলানায়তনে বিকাল ৩ টায় সংগঠনের নবাগত সদস্যদের নিয়ে সদস্য সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

ইসলামী যুব আন্দোলন চাঁদপুর জেলা শাখার সভাপতি খান মুহাম্মদ ইয়াসিন রাশেদসানীর সভাপতিত্বে সহ-সভাপতি হেলাল আহমাদ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ.কে মোক্তার হোসেন এর যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী যুব আন্দোলন এর কেন্দ্রীয় সভাপতি কে. এম. আতিকুর রহমান।
তিনি বলেন ইসলামী বিপ্লবে আর্দশ যুব সমাজকে নেতৃত্ব দিতে হবে।

তিনি আরো বলেন, গোটা দেশে খুন, ধর্ষন, সন্ত্রাস, হানাহানি, চাঁদাবাজি, বেকারত্ব, বেইনসাফ, লুটতরাজ ও দখলদারিত্ব সমগ্র জাতিকে গ্রাস করে ফেলেছে। সঠিক ঈমান-আকিদা নিয়ে বেঁচে থাকার সুযোগ পর্যন্ত নাই। কাঙ্খিত মুক্তি আর শান্তির জন্য একটি ইসলামী বিপ্লব করতে হবে। আর যুব সমাজকে তার নেতৃত্ব গ্রহন করতে হবে আর আদর্শ বান যুবকরা জাগলেই বাংলাদেশ জাগবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইসলামী যুব আন্দোলন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুফতি মানুসর আহমেদ সাকী, ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার সেক্রেটারি ও চাঁদপুর- ৩ আসনের সংসদ সদস্য প্রার্থী শেখ মোঃ জয়নাল আবদিন, সাংগঠনিক সম্পাদক মাওঃ বেলাল হোসাইন রাজী, প্রশিক্ষণ সম্পাদক মাওঃ নাছির উদ্দিন, অর্থ সম্পাদক মামুনুর রশীদ খান বেলাল, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক শাহ্ জামাল গাজী সোহাগ।

অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, ইসলামী শ্রমিক আন্দোলন চাঁদপুর জেলা শাখার সভাপতি ও চাঁদপুর ২ আসনের সংসদ সদস্য প্রার্থী মাওঃ আফছার উদ্দিন, চাঁদপুর -৫ আসনের সংসদ সদস্য প্রার্থী হাফেজ শাহাদ হোসাইন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন চাঁদপুর জেলা শাখার সহ-সভাপতি মুহাম্মাদ মহসিন হোসেন, ইসলামী যুব আন্দোলন জেলা সাংগঠনিক সম্পাদক মাওঃ মাহদী হাসান, অর্থ সম্পাদক আব্দুল গাফফার, সহ হাফেজ মাহমদুল হাসান, মাওঃ আলাউদ্দীন জামালী, খাইরুল ইসলাম সহ থানা নেতৃবৃন্দ।

পরে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে সম্মেলন সমাপ্তি হয়।

প্রেস বিজ্ঞপ্তি