Home / উপজেলা সংবাদ / ত্রাণমন্ত্রীর চাচাতো ভাই মোর্শেদ চৌধুরীর কুলখানি

ত্রাণমন্ত্রীর চাচাতো ভাই মোর্শেদ চৌধুরীর কুলখানি

দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপির চাচাতো ভাই বিশিষ্ট ব্যবসায়ী কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা গোলাম মোর্শেদ চৌধুরী (কাজল) এর কুলখানি শুক্রবার (১৮ ডিসেম্বর) নিজ বাড়ি চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুরে অনুষ্ঠিত হয়েছে।

দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল চৌধুরী মায়া বীর বিক্রম এমপির উদ্যোগে এ মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল চৌধুরী মায়া বীর বিক্রম এমপি।

এসময় মতলব উত্তর উপজেলা চেয়ারম্যান মনজুর আহমেদ মঞ্জু, উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি চেয়ারম্যান শামসুল হক চৌধুরী বাবুল, উপজেলা আ’লীগের যুগ্ন-সম্পাদক মোঃ আইয়ুব আলী গাজী,সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, আ”লীগ নেতা বোরহান উদ্দিন চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন, ঢাকা মহানগর উত্তর জাতীয় শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক লায়ন ফারুক আহমেদ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গোলাম মোর্শেদ চৌধুরী (কাজল) গত ১৫ ডিসেম্বর ঢাকার তেজগাঁও তার নিজ বাসভবনে ইন্তেকাল করেন,ইন্না লিল্লাহে.. রাজেউন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬১ বছর। তিনি স্ত্রী,১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী আত্মীয়স্বজন রেখে গেছেন।

তিনি মতলব উত্তর উপজেলার বিশিষ্ট সমাজ সেবক মরহুম অ্যাড.আঃ হাকীমের ছেলে। তার মৃত্যুতে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম গভীর শোক প্রকাশ করেন।

কামাল হোসেন খান, মতলব উত্তর করেসপন্ডেন্ট

।। আপডেট : ০৩:০০ এএম, ১৯ ডিসেম্বর ২০১৫, শনিবার

ডিএইচ