Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তর ফতেপুর পূর্ব ইউনিয়ন ছাত্রলীগ কমিটি ঘোষণা

মতলব উত্তর ফতেপুর পূর্ব ইউনিয়ন ছাত্রলীগ কমিটি ঘোষণা

May 04, 2015 @ 03 : 42 AM
মোঃ কামাল হোসেন খান :

মতলব উত্তর উপজেলা ফতেপুর পূর্ব ইউনিয়ন ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। ফতেপুর পূর্ব ইউনিয়ন ছাত্রলীগ নেতা মোঃ আলমগীর দেওয়ানকে সভাপতি ও মোঃ তরিকুল ইসলামকে সাধারণ সম্পাদক করে গতকাল রোববার রাতে মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের আহবায়ক মিনহাজ উদ্দিন খান ও সিনিয়র যুগ্ন-আহবায়ক তামজিদ সরকার রিয়াদ এই কমিটি অনুমোদন করেন। অচিরেই এই কমিটি ফতেপুর পূর্ব ইউনিয়ন ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবেন। এছাড়া এ কমিটির সিনিয়র সহ-সভাপতি করা হয়েছে মোঃ রিয়াদ হোসেন এবং সাংগঠনিক সম্পাদক হয়েছেন মোঃ সোহেল রানা।

নব-ঘঠিত মতলব উত্তর উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়ন ছাত্রলীগের কমিটি নি¤œরুপ ঃ সভাপতি- মোঃ আলমগীর হোসেন দেওয়ান,সিনিয়র সহ-সভাপতি- মোঃ রিয়াদ হোসেন,সাধারণ সম্পাদক- মোঃ তরিকুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক- মোঃ সোহেল রানা।

মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের আহবায়ক মিনহাজ উদ্দিন খান জানান, ফতেপুর পূর্ব ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক পদে সম্মেলনে যারা প্রার্থী হয়েছিলেন তারা প্রত্যেকেই নেতৃত্ব দেওয়ার যোগ্যতা রাখে, কিন্তু একই পদে একাদিক ব্যাক্তিকে রাখা যাবেনা বলে অন্যান্ন প্রার্থীদেরকে রাখা সম্বভ হয়নি। মেধা, প্রজ্ঞা এবং সাংগঠনিকতার বিচার বিশ্লেষন করে আধুনিক মতলবের রুপকার, ঢাকা মহানগর আ’লীগের সাধারণ সস্পাদক, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বির বিক্রম এমপি ও তার সুযোগ্য উত্তরশরী কেন্দ্রীয় যুবলীগ নেতা মতলবের তরুণ ও ছাত্রসমাজের অহংকার, মতলবের ছাত্রসমাজের স্পন্দন এবং মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের অভিভাবক সাজেদুল হোসেন চৌধুরী দিপুর হাতকে শক্তিশালী করতে উপজেলা ছাত্রলীগকে সুসংঘঠিত করার লক্ষে ফতেপুর পূর্ব ইউনিয়নের ছাত্রলীগের এই কমিটি ঘোষণা করা হয়েছে।

উপজেলা ছাত্রলীগের আহবায়ক মিনহাজ উদ্দিন খান আরো বলেন,দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপির সন্ত্রাস ও মাদকমুক্ত শিক্ষাঙ্গন এবং মতলব উত্তর উপজেলাকে মিনি সিঙ্গাপুর সিটি হিসেবে প্রতিষ্ঠার স্বপ্ন বাস্তবায়নে উপজেলা ছাত্রলীগের নেতৃত্বে ফতেপুর পূর্ব ইউনিয়ন ছাত্রলীগ নেতৃবৃন্দ ঐক্যবদ্ধভাকে কাজ করবে। এবং অতীতের মতো আগামীতেও আন্দোলন সংগ্রামে ভূমিকা পালন করবে। একই সাথে সংগঠনকে আরো শক্তিশালী করতে অগ্রহণী ভূমিকা পালন করবে বলে আমি আশা করি।

চাঁদপুর টাইমস/ডিএইচ/কেএইচকে/২০১৫

নিয়মিত আপনার ফেসবুকে নিউজ পেতে ক্লিক করে লাইক দিন :

https://www.facebook.com/chandpurtimesonline/likes