Home / চাঁদপুর / ঢাকা মহানগর ছাত্রলীগের সহ-সম্পাদক চাঁদপুরের অভি ও আসিফ
ঢাকা মহানগর ছাত্রলীগের সহ-সম্পাদক চাঁদপুরের অভি ও আসিফ

ঢাকা মহানগর ছাত্রলীগের সহ-সম্পাদক চাঁদপুরের অভি ও আসিফ

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন সম্প্রতি স্বাক্ষরিত এ কমিটির অনুমোদন দেয়া হয়।

ঘোষিত কমিটিতে তারুণ্য, শিক্ষিত ও মেধাবীদের জায়গা দেয়া হয়েছে বলে বিভিন্ন সূত্রে জানা যায়। দীর্ঘদিন ধরে ঢাকা উত্তরে সক্রিয় রাজনীতিতে অংশ নেয়া চাঁদপুরের কৃতিসন্তান সোহরাব শাহরিয়ার অভি ও আসিফ রায়হানকে ঘোষিত কমিটিতে সহ-সম্পাদক মনোনীত করা হয়েছে।

সোহরাব শাহরিয়ার অভি ছাত্রজীবনের শুরু থেকে বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত হন হাসান আলী সরকারী উচ্চ বিদ্যালয়ে পড়াকালীন সময় থেকে। তিনি চাঁদপুর থেকে ঢাকায় এসে মাইলস্টোন কলেজে ভর্তি হবার পর থেকে বর্তমান পর্যন্ত মহানগরী উত্তরের ছাত্ররাজনীতির মূলধারার সঙ্গে যুক্ত।

আসিফ রায়হান চাঁদপুর আল আমিন একাডেমি স্কুল এন্ড কলেজে মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক পড়াশোনা করার পাশাপাশি ছাত্র রাজনীতিতে সক্রিয় ছিলেন।

অভি ও রায়হানের সহ-সম্পাদক হওয়ার খবরে আনন্দের ঢেউ ছড়িয়ে পড়েছে চাঁদপুরে, চাঁদপুর জেলা ছাত্রলীগ অভিনন্দন জানিয়েছে জেলার এ কৃতিসন্তানদেরকে।

এছাড়া চাঁদপুরসহ দেশের বিভিন্ন জেলার নেতৃবৃন্দ সহ-সম্পাদক হওয়ায় অভিনন্দন জানিয়েছেন অভি ও রায়হানকে।

“মহান আল্লাহর কাছে শুকরিয়া জানিয়ে, চেষ্টা থাকবে সকলের ভাই থেকে পূর্বের মত সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি এবং ঢাকা উত্তর ছাত্রলীগের সভাপতি সৈয়দ মিজানুর রহমানের নেতৃত্বে প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে তারা কাজ করে যাবে।

প্রেস বিজ্ঞপ্তি : আপডেট, বাংলাদেশ সময় ০২:০০ পিএম, ১৯ জুন ২০১৬, রোববার
ডিএইচ