Home / চাঁদপুর / ঢাকাস্থ চাঁদপুর সাংবাদিক ফোরামকে চাঁদপুরের সাংবাদিকদের শুভেচ্ছা
ঢাকাস্থ চাঁদপুর সাংবাদিক ফোরামকে চাঁদপুরের সাংবাদিকদের শুভেচ্ছা

ঢাকাস্থ চাঁদপুর সাংবাদিক ফোরামকে চাঁদপুরের সাংবাদিকদের শুভেচ্ছা

ঢাকাস্থ চাঁদপুর জেলা সাংবাদিক ফোরামের নতুন কমিটিকে চাঁদপুরের সাংবাদিকদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। ৩০ নভেম্বর শুক্রবার ঢাকায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউশন মিলনায়তনে সংগঠনটির অভিষেক ও কৃতী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান অনুষ্ঠানে এ শুভেচ্ছা দেয়া হয়।

ফুলেল শুভেচ্ছা জানা চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি চাঁদপুর প্রতিদিনের প্রকাশক ও সম্পাদক ও দৈনিক সমকালের চাঁদপুর প্রতিনিধি ইকবাল হোসেন পাটওয়ারী ও সাবেক সাধারণ সম্পাদক দৈনিক যুগান্তরের চাঁদপুর প্রতিনিধি মির্জা জাকির।

চাঁদপুরবাসীর কল্যাণ ও সাংবাদিকদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে ঢাকাস্থ চাঁদপুর সাংবাদিক ফোরাম কাজ করার প্রত্যাশা ব্যক্ত করেন।

সংগঠনের সভাপতি মিজান মালিকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল আলম।

সংগঠনের সাধারণ সম্পাদক রাশেদ শাহরিয়ার পলাশের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন চাঁদপুর-২ আসনের সাংসদ নুরুল আমিন রুহুল, চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ, ভূমি মন্ত্রণালয়ের সচিব মাকছুদুর রহমান পাটওয়ারী, আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান ফারুক হোসেন, ভ‚মি সচিব মাকসুদুর রহমান পাটওয়ারী, অ্যাডভোকেট নূরজাহান বেগম মুক্তা, এনবিআরের সাবেক চেয়ারম্যান গোলাম হোসেন, বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর পরিচালক ড. শাহাদাত হোসেন, জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, পাওয়ার সেলের মহাপরিচালক মোহাম্মদ হোসাইন, কৃষি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আলী হোসেন প্রধানীয়া, নির্বাচন কমিশনের সচিব আবদুল বাতেন, পুলিশ সদর দফতরের এআইজি মিডিয়া সোহেল রানা, সাবেক পরিকল্পনা কমিশনের সচিব হাবিবুল্লাহ মজুমদার।

স্টাফ করেসপন্ডেন্ট, ২০ নভেম্বর ২০১৯