Home / চাঁদপুর / চাঁদপুর পুরাণবাজারে মন্দিরের পুনঃসংস্কার কাজ উদ্বোধন
চাঁদপুর পুরাণবাজারে মন্দিরের পুনঃসংস্কার কাজ উদ্বোধন

চাঁদপুর পুরাণবাজারে মন্দিরের পুনঃসংস্কার কাজ উদ্বোধন

চাঁদপুর শহরের পুরাণবাজারের ঐতিহ্যবাহী পানগোলা শ্রী শ্রী কালি মন্দিরের পূনঃসংস্কারের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

২৯ নভেম্বর শুক্রবার সকাল ১০টায় মন্দিরটির পূনঃসংস্কারের শুভ উদ্বোধন করেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ্ব নাসির উদ্দিন আহমেদ।

তিনি বলেন, বাংলাদেশ হলো অসাম্প্রদায়িক চেতনার একটি রাষ্ট্র। এখানে সকল ধর্মের মানুষ মিলে মিশে বসবাস করছে। এক ধর্মের মানুষের সাথে অন্য ধর্মের মানুষের ভ্রাতৃত্বের বন্ধন রয়েছে। যা পৃথিবীর অনেক দেশেই নেই। এটি সম্ভব হয়েছে মুক্তিযুদ্ধের স্বপক্ষের দল রাষ্ট্র ক্ষমাতায় থাকার কারণে।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এমন একটি দেশের স্বপ্ন- নিয়েই আমাদের স্বাধীনতা এনে দিয়েছেন। আজকে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা সে স্বপ্ন পুরনে কাজ করে যাচ্ছেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুভাষ চন্দ্র রায়, সাধারণ সম্পাদক তমাল কুমার ঘোষ, পৌর কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি, জেলা পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক গোপাল চন্দ্র সাহা, একুশ উদযাপন পরিষদের মহাসচিব ব্যাংকার মুজিবুর রহমান, ব্যবসায়ী ও সমাজসেবক ফয়েজ আহমেদ মন্টু, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মানিক, হাইমচর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বিবেক লাল মজুমদার।

মন্দির কমিটির উপদেষ্টা স্বপন কুমার নন্দীর সভাপতিত্বে এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের প্রভাষক অমিত নন্দী ও মন্দির কমিটির সভাপতি বীন সাহার যৌথ পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা মজিদ খান ডেঙ্গু, তাঁতী লীগ নেতা নাসির গাজী, মহিলা আওয়ামী লীগ নেতা ময়না বেগম, মন্দির কমিটির সাধারণ সম্পাদক তরুণ শিকদার, সদস্য রাজিব দেবনাথ, দিলীপ ঘোষ, গোবিন্দ মন্ডল, রতন নন্দীসহ স্থানীয় ব্যবসায়ী, মন্দির কমিটির নেতৃবৃন্দ