Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে ড.আলমগীর কবির পাটওয়ারী’র মাতার দাফন সম্পন্ন
Shok_

হাজীগঞ্জে ড.আলমগীর কবির পাটওয়ারী’র মাতার দাফন সম্পন্ন

হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের মোতাওয়াল্লী হাজীগঞ্জ সরকারি মডেল কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ, চাঁদপুর জেলা বিএনপির অন্যতম নেতা হাজীগঞ্জ দারুল উলুম আহমদীয়া কামিল মাদ্রাসার সহ-সভাপতি, বিশিষ্ট শিক্ষা ও রাজনীতিবিদ,সমাজসেবক ও হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ড.আলমগীর কবির পাটোয়ারী’র মমতাময়ী মা হোসনে আরা বেগম বৃহস্পতিবার ১৭ আগস্ট মাগরেবের পর ঢাকার বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে (পিজি) বার্ধক্যজনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় ৮৬ বছর বয়সে মৃত্যুবরণ করেন। (ইন্না………. রাজেউন)।

মৃত্যুকালে তিনি পুত্র ও কন্যা সন্তানদ্বয়, নাত-নাতনী, অসংখ্য নিকটতম আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভাকাংখী রেখে গেছেন। মৃত্যুর আগে তিনি তাঁর প্রাপ্য সকল বিষয়সম্পত্তি হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের ট্রাস্ট ও নগদ অর্থ মসজিদ সংলগ্ন এতিমখানায় দান করে গেছেন।

১৮ আগস্ট বাদ জুমা হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে তাঁর নামাজে জানাজা সম্পন্ন হয়। এর পর তাঁেক পারিবারিক কবরস্থানে সমাধিস্থ করা হয়। তাঁর জানাজায় উপজেলা কর্মকর্তা,জেলা বিএনপি ও হাজীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপি’র নেতৃবৃন্দ,হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী,সাংবাদিক,স্থানীয় রাজনৈতিক বৃন্দ,হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদ কমপ্লেক্সের সকল কর্মকর্তা কর্মচারীগণ,মডেল হসপিটালের কর্মকর্তা ও কর্মচারীগণ,স্থানীয় স্কুল,কলেজ ও মাদ্রাসার শিক্ষক,ছাত্র ও তাদের পাড়া-প্রতিবেশিগণ সহ সর্বস্তরের সাধারণ মানুষ অংশগ্রহণ করেন।

মরহুমার মৃত্যুতে বিভিন্ন মহল গভীর শোক প্রকাশ করেন এবং তাঁর বিদেহী আত্মার মাগফেরাত জানিয়েছেন।

সিনিয়র করেসপন্ডেন্ট.
১৮ আগস্ট ২০২৩