Home / চাঁদপুর / বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ডা. বদরুন্নারের ফ্রি চিকিৎসা সেবা
বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ডা. বদরুন্নারের ফ্রি চিকিৎসা সেবা

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ডা. বদরুন্নারের ফ্রি চিকিৎসা সেবা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে প্রায় এক শতাধিক রোগীদেরকে বিনামূল্যে চিকিৎসাসেবা দিয়েছেন স্বাধীনতা পদকপ্রাপ্ত ডাঃ সৈয়দা বদরুন্নাহার চৌধুরী।

শুক্রবার (১৯ জানুয়ারি) সকাল ৯ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত চাঁদপুর স্টেডিয়াম রোডস্থ তার নিজস্ব বাস ভবনে বিভিন্ন রোগে আক্রান্ত রোগীদেরকে দিনব্যাপী এ চিকিৎসাসেবা প্রদান করা হয়।

আর এমন বিনামূল্যের চিকিৎসাসেবার কথা শুনে শুক্রবার ডাঃ সৈয়দা বদরুন্নাহার চৌধুরীর বাস ভবনের নিচ তলায় জেলার বিভিন্নস্থান থেকে অনেক রোগীরা ছুটে এসে তার কাছে চিকিৎসাসেবা নেন।

এসময় ডাঃ সৈয়দা বদরুন্নাহার চৌধুরী বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের নেতৃত্বে আমাদের এ বাংলাদেশ স্বাধীন হয়েছে। তিনি যদি নেতৃত্ব না দিতেন তাহলে আমরা আজ এমন একটি স্বাধীন দেশ পেতাম না। এজন্য তারই স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বিভিন্ন রোগীদের বিনামূল্যে চিকিৎসাসেবা দিচ্ছি। যাতে করে যেসকল রোগীরা চিকিৎসাসেবা পেয়ে উপকৃত হবেন, তাদের দোয়টা যেনো বঙ্গবন্ধু রুহের ওপর বর্ষিত হয়। ’

পূর্বেও একই ভাবে তিনি বিভিন্ন সময়ে অনেক রোগীদেরকে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করেছেন। তারই ধারাবাহিকতায় শুক্রবার সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত দিনব্যাপি রোগীদেরকে চিকিৎসাসেবা প্রদান করেন।

কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ সময় ০৮:০৩ পিএম, ১৯ জানুয়ারি ২০১৮, শুক্রবার
ডিএইচ