Home / চাঁদপুর / সুজিত রায় নন্দীর মায়ের মৃত্যুতে ডা. দীপু মনির শোক
Shok

সুজিত রায় নন্দীর মায়ের মৃত্যুতে ডা. দীপু মনির শোক

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক, চাঁদপুরের কৃতি সন্তান সুজিত রায় নন্দীর মা হিরণ প্রভা রায় নন্দীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, পররাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি।

বুধবার (১৩ ডিসেম্বর) তিনি এক শোকবার্তায় বলেন, প্রভা রায় নন্দীর প্রয়াণে আমি খুবই মর্মাহত এবং ব্যথিত। আমি তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করে তাঁর পরমাত্মা যাতে সদ্গতি লাভ করে সেজন্যে মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করছি। একই সাথে শোক সন্তপ্ত পরিবারের গভীর সমবেদনা জানাচ্ছি।

এদিকে হিরণ প্রভা রায় নন্দীর মৃত্যুতে এদিকে আরেক প্রেস বার্তায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালসহ নেতৃবৃন্দ।

প্রভা রায় নন্দীর প্রয়াণে তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করে তাঁর পরমাত্মা যাতে সদ্গতি লাভ করে সেজন্যে মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করেন। একই সাথে শোক সন্তপ্ত পরিবারের গভীর সমবেদনা জানান।

প্রেস বিজ্ঞপ্তি
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৫০ পিএম, ১৩ ডিসেম্বর ২০১৭, বুধবার
ডিএইচ