Home / উপজেলা সংবাদ / ডা. দীপু মনির উপস্থিতিতে প্রতিবন্ধীদের বই ও চেক বিতরণ
ডা. দীপু মনির উপস্থিতিতে প্রতিবন্ধীদের বই ও চেক বিতরণ

ডা. দীপু মনির উপস্থিতিতে প্রতিবন্ধীদের বই ও চেক বিতরণ

শরীফুল ইসলাম:  আপডেট: ০৯:২৪ অপরাহ্ণ, ০৪ সেপ্টেম্বর ২০১৫, শুক্রবার

চাঁদপুর সদর উপজেলার অস্বচ্ছল প্রতিবন্ধীদের জন্য ভাতার বই ও বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনকে অনুদানের চেক এবং অশ্রয়ণ প্রকল্পের বসবাসকারীদের মাঝে সৌর ল্যাম্প বিতরণ করা হয়েছে। শুক্রবার দুপুর ১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিবেসে উপস্থিত থেকে চেক ও সৌর ল্যাম্প বিতরণ করেন সাবেক পররাষ্ট্র মন্ত্রী ডা. দীপু মনি এমপি।

বিতরণপূর্ব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেন, ‘আমি দীর্ঘদিন অসুস্থ্য থাকার পর সুস্থ্য হয়ে আপনাদের মাঝে ফিরে আসতে পেরে মহান আল্লার কাছে শুকরিয়া জ্ঞাপন করছি। তাছাড়া আমার প্রিয় চাঁদপুরবাসীসহ যারা আমার জন্য দোয়া করেছন তাদের তাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। বর্তমান সরকারের বিভিন্ন সমাজিক কর্মকান্ডের অংশ হিসেবে অস্বচ্ছল পতিবন্ধীদের আর্থিক সহায়তা প্রদান করা হচ্ছে। এছাড়াও ভিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের মাঝে অনুদান প্রদান করা হয়ে থাকে। তারই অংশ হিসেবে আজকের এই আয়োজন। এই অনুষ্ঠানের মাধ্যমে সদর উপজেলার ১১শ’ ১০ জন প্রতিবন্ধীর মধ্যে ২৩৮ জনকে ভাতার চেক দেয়া হবে। বাকিদের চেক ও ভাতার বই পর্যাক্রমে পৌছে দেয়া হবে।’

সদর উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা চৌধুরী আশ্রাফুল করিমের সভাপতিত্বে চেক ও সৌর ল্যাম্প বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যন দেওয়ান মো. শফিকুজ্জামান। এসময় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারীসহ দলীয় নেতাকর্মী ও জেলা সমাজসেব অধিদপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চাঁদপুর টাইমস- ডিএইচ/২০১৫।