Home / সারাদেশ / ট্রাকে নারীকে নেশাদ্রব্য খাইয়ে ধর্ষণের ঘটনায় গাজীপুরে মামলা

ট্রাকে নারীকে নেশাদ্রব্য খাইয়ে ধর্ষণের ঘটনায় গাজীপুরে মামলা

‎Monday, ‎25 ‎May, ‎2015  23:31:37

গাজীপুর করেসপন্ডেন্ট :

ট্রাকে এক নারীকে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে চালক কর্তৃক ধর্ষণের ঘটনায় জয়দেবপুর থানায় মামলা দায়ের করেছেন ধর্ষিতা। মামলা দায়েরের পর ধর্ষক ট্রাক চালককে গ্রেফতারের জন্য পুলিশের একাধিক টিম অভিযান পরিচালনা করছেন।

সোমবার গাজীপুরে শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের প্রসূতি বিভাগের ২নং ওয়ার্ডের জি-২ বিছানায় চিকিৎসাধীন ওই নারী জানান, ট্রাকের চালক জোর করেই তাকে ও তার স্বামীকে কোমল পানীয়ের সঙ্গে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে তা পান করান। তার স্বামী বেশী পরিমাণ ফানটা পান করে আর সে অল্প পরিমাণে পান করে। কিছুক্ষণ পর তার স্বামী অচেতন হয়ে পড়লে ওই ট্রাকচালক জোরপূর্বক তার গায়ে হাত দেয়। ছুরি বের করে হত্যার ভয় দেখায়। চিৎকার করলে তার ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে শ্বাসরোধ করার চেষ্টা করে। এক পর্যায়ে ওই ট্রাক চালক তাকে ধর্ষণ করে। রোববার সকাল সোয়া ১০টার দিকে স্থানীয়রা ওই দুজনকে গাজীপুরের শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। স্ত্রীর জ্ঞান ফিরলে ধর্ষণের কথা তিনি সাংবাদিকদের জানান।

তিনি আরো জানান, গ্যাস্টিক আলসারে আক্রান্ত হয়ে চিকিৎসার জন্য তিনি ঢাকার মালিবাগে ডাক্তার দেখান। এর আগে তিনি খিলগাঁও ঝিলপাড়ে তার মায়ের বাসায় যান। ডাক্তার দেখিয়ে আসার পথে মালিবাগ থেকে তার স্বামীর সঙ্গে ওই ট্রাকে করে গাজীপুর আসছিলেন তারা। তিনি গাজীপুর মহানগরীর তেলিপাড়া এলাকায় লেবেন্ডা গার্মেন্ট কারখানায় কাজ করেন। তার গ্রামের বাড়ি জামালপুরের দেওয়ানগঞ্জ থানার চিকাজানি এলাকায়।

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

 

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।