Home / খেলাধুলা / টেস্ট সিরিজ খেলতে টাইগাররা এখন চট্টগ্রামে
CRICKET-SRI-BAN
ফাইল ছবি

টেস্ট সিরিজ খেলতে টাইগাররা এখন চট্টগ্রামে

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে শ্রীলঙ্কার বিপক্ষে হেরে শিরোপা জয়ের স্বপ্ন আরো একবার ভঙ্গ হলো বাংলাদেশের। অন্যদিকে অধিনায়ক হিসেবে ত্রিদেশীয় সিরিজ জয়ের কীর্তি গড়তে পারলেন না মাশরাফি বিন মুর্তজা। আগামী ৩১ জানুয়ারি থেকে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ শুরু হচ্ছে টাইগারদের।

৩১ জানুয়ারি প্রথম টেস্টে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে লঙ্কানদের মুখোমুখি হবে টাইগাররা। সে লক্ষ্যেই প্রথম ম্যাচের ভেন্যু চট্টগ্রামে পৌঁছেছে দু’দলই। বিকালেই চট্টগ্রাম গিয়ে পৌঁছে যান বাংলাদেশ দলের ক্রিকেটাররা।

অন্যদিকে দলের সঙ্গে যোগ দিয়েছেন আব্দুর রাজ্জাক। ইনজুরির কারণে প্রথম টেস্ট খেলতে পারবেন না বাংলাদেশ টেস্ট অধিনায়ক ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আর তাই তার পরিবর্তে অধিনায়কের দায়িত্ব পালন করবেন সহ-অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

বাংলাদেশ টেস্ট দলঃ মাহমুদউল্লাহ রিয়াদ (ভারপ্রাপ্ত অধিনায়ক), তামিম ইকবাল, লিটন কুমার দাস, মুশফিকুর রহীম, ইমরুল কায়েস, মুমিনুল হক, মোসাদ্দেক হোসেন সৈকত, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, কামরুল ইসলাম রাব্বি, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, নাঈম ইসলাম, সানজামুল ইসলাম, তানবীর হায়দার এবং আবদুর রাজ্জাক রাজ।
(এমটি নিউজ)

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ১৫ এ.এম, ২৯ জানুয়ারি ২০১৮,সোমবার
এএস