Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়া ও রহিমানগরে ফারমার্স ব্যাংকের গ্রাহক সমাবেশ
কচুয়া ও রহিমানগর ফারমার্স ব্যাংকের গ্রাহক সমাবেশ

কচুয়া ও রহিমানগরে ফারমার্স ব্যাংকের গ্রাহক সমাবেশ

দি ফারমার্স ব্যাংক লি. এর চাঁদপুরের কচুয়া ও রহিমানগর বাজার শাখার উদ্যোগে ব্যবসায় উন্নয়ন ও গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার (১১ অক্টোবর) বিকেলে পৃথকভাবে ব্যাংকের দুটির কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়।

ফারমার্স ব্যাংক কচুয়া শাখা ব্যবস্থাপক মো. আশেক উল্লাহ সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন- ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো: এহসান খসরু।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ‘দি ফারমার্স ব্যাংক লিমিটেড প্রতিষ্ঠানটি মালিকানাধীন একটি ব্যাংক। ব্যাংকটি ৬৪ শতাংশ শেয়ারের মালিক সোনালী ব্যাংক, জনতা ব্যাংক, অগ্রণী ব্যাংক, রূপালী ও ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ (আইসিবি) ব্যাংক। এ ব্যাংকটিকে ৭শ ১৫ কোটি টাকা মূলধণ সহায়তা দিয়েছে রাষ্ট্রায়ত্ব চার ব্যাংক ও এক আর্থিক প্রতিষ্ঠান। তাই দি ফারমার্স ব্যাংক লিমিটেড এ বিনিয়োগ অত্যন্ত সুরক্ষিত।’

তিনি আরো বলেন, ‘দি ফারমার্স ব্যাংক লি. ব্যবস্থাপনা এখন দক্ষ ও যোগ্য। তাদের নেতৃত্বে একটি সুনির্দিষ্ট লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছে ব্যাংকটি। ব্যাংক ব্যবস্থাপনায় বড় পরিবর্তন এসেছে। সেবার মান বাড়াতে সবরকম চেষ্টা করে যাচ্ছে ব্যাংক, যার ধারাবাহিকতায় অনলাইন সুবিধা, দ্রুত সেবা, বিশ্বস্ততা, নির্ভরতাসহ ব্যাংকিংয়ের আরো নানা সুবিধা নিয়ে কাজ করে যাচ্ছে এ ব্যাংকটি। ’

এরই মধ্যে ব্যাংকটি নতুন নতুন পোডাক্ট চালু করেছে। যা গ্রাহকের চাহিদার একটি ব্যাপক অংশ পূরণ করবে। আধুনিক ব্যাংকিং ব্যবস্থা নিয়ে হাজির হচ্ছে আমানতকারীদের সামনে। এই সময় গ্রাহকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো: এহসান খসরু। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ব্যাংকের ডিএমডি আব্দুল মোতালেব পাটওয়ারী, এইচআরডি বিভাগের প্রধান সরোয়ার জাহান, ল. এন্ড রিকভারী বিভাগের প্রধান আতিফ খালেদ ও পৌর আওয়ামীলীগের আহবায়ক আকতার হোসেন সোহেল ভূইয়া প্রমুখ।

একই দিন দুপুরে তিনি রহিমানগর বাজারস্ত দি ফারমার্স ব্যাংকের শাখার উদ্যোগে ব্যবসায় উন্নয়ন ও গ্রাহক সমাবেশর আয়োজন করা হয়। এতে শাখা ব্যবস্থাপক এম. কামরুল হাসানের সভাপতিত্বে ও চাঁদপুর ব্রাঞ্চ ম্যানেজার মো. মোজাম্মেল হক পাটওয়ারীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো: এহসান খসরু বলেন- ফারমার্স ব্যাংকের বিরুদ্ধে যে অপপ্রচার ছিল, তা কাটিয়ে আমরা ঘুরে দাড়িয়েছি।

যে কোন সময়ের চেয়ে ব্যাংক এখন ভালো অবস্থানে আছে। তিরি আরো বলেন, সারা দেশে ফারমার্স ব্যাংকের প্রায় ৫৭টি শাখায় দেড় লাখের অধিক গ্রাহক রয়েছে। আপনারা নিশ্চিন্তে নিরাপদে এ ব্যাংকে আমানত, সঞ্চয় ও একান্ট করে মনের আনন্দে লেনদেন করতে পারেন। বিশেষ করে গ্রাহকদের সুবিধার্থে এবং ব্যাংকের সুনাম ধরে রাখতে আমাদের যা করনিয় আমরা তা করবো। এক্ষেত্রে গ্রাহকসহ আপনাদের সকলের সার্বিক সহযোগীতা কামনা করছি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ইউপি চেয়ারম্যার ও রহিমানগর বাজার পরিচালনা কমিটির সভাপতি হাজী আব্দুল হাই মুন্সী, সাবেক চেয়ারম্যান আমির হোসেন, ব্যবসায়ী আব্দুস সালাম সওদাগর প্রমুখ। এসময় ব্যাংকের কর্মকর্তা, গ্রাহক, বাজার ব্যবসায়ী ও সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু
অক্টোবর ১১,২০১৮