Home / খেলাধুলা / টাইগার সাকিবকে নিয়ে ভারতীয় গণমাধ্যমে তোলপাড়

টাইগার সাকিবকে নিয়ে ভারতীয় গণমাধ্যমে তোলপাড়

স্পোর্টস ডেস্ক :

ঘরের মাটিতে উইকেটের সেঞ্চুরি করে ফেললেন সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান৷ বিশ্বের এক নম্বর অলরাউন্ডার শুক্রবার ভারত-বাংলাদেশ টেস্টের তৃতীয়দিনে টেস্টে ১০০টি উইকেট নিয়ে নিলেন৷ সাকিবের এ সাফল্যে ভারতীয় গণমাধ্যমে তোলপাড়।

শুক্রবার ভারতীয় ওপেনার শিখর ধাওয়ান ও মুরলী বিজয়ের উইকেট তিনিই নিয়েছেন৷ পাশাপাশি রোহিত শর্মা ও অজিঙ্কেও তার শিকার হতে হয়৷ এদিন বৃষ্টিতে খেলা ভেস্তে না গেলে দেখিয়ে দিতেন সাকিব। এমন মন্তব্য করেছে কলকাতা২৪।

সাকিবের সঙ্গে জুবের হোসেনও দারুণ বোলিং করেছেন এদিন৷ তিনিও দু’টি উইকেট নিয়েছেন৷ বিরাট কোহলি ও ঋদ্ধিমান সাহাকে প্যাভিলিয়নের রাস্তা দেখান জুবের৷

ফতুল্লার মাঠে চার উইকেট নেয়ায় দেশের মাটিতে সাকিবের টেস্ট উইকেটের সংখ্যা এখন ১০৩টি। দেশের মাঠে এটা তার ২৮তম টেস্ট। ১৮ টেস্টে ৬৬ উইকেট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছেন বাঁ-হাতি স্পিনার মোহাম্মদ রফিক।

সাকিব জানিয়েছেন, বোলিংয়ের ধরন কিছুটা পাল্টে ফেলায় ফতুল্লায় মাঠে সাফল্য এসেছে। সাকিবের ছেলেবেলার কোচ নাজমুল আবেদীন ফাহিমের পরামর্শে বোলিংয়ের ধরন কিছুটা পাল্টে ফেলেছেন তিনি।

সে কারণেই হয়তো তার আজকের সাফল্য। অবশ্য ধারাবাহিকভাবে ভালো বল করা যায়নি। এটা করতে পারলে হয়তো আরো ভালো কিছু করা সম্ভব হতো, বলেন সাকিব।

শনিবার, ১৩ জুন ২০১৫ ০৩:১৫ অপরাহ্ন

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমসর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না