Home / খেলাধুলা / টস জিতে ফিল্ডিংয়ে খুলনা টাইটানস
bpl

টস জিতে ফিল্ডিংয়ে খুলনা টাইটানস

এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খুলনা টাইটানস যথেষ্টই ভালো খেলছে। এখন পর্যন্ত ছয় ম্যাচ খেলে তিন জয় ও দুই হারে ৭ পয়েন্ট নিয়ে তালিকায় তৃতীয় স্থানে আছে তারা। এগিয়ে যাওয়ার লড়াইয়ে আজ তারা মুখোমুখি হচ্ছে রাজশাহী কিংসের। এ ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ে নেমেছে খুলনা।

খুলনার শক্তি আগের তুলনায় বেড়েছে, স্থানীয় দুই ক্রিকেটার আফিফ হোসেন ও সাইফ হাসানের সঙ্গে পাকিস্তানের পেসার জুনায়েদ খান ও লেগ স্পিনার মোহাম্মদ ইরফান তাদের দলে যোগ দিয়েছে। গত আসরেও খুলনার হয়ে খেলেছিলেন জুনায়েদ।

রাজশাহী অবশ্য গত ম্যাচে ঢাকার কাছে হেরেছিল। হারের বৃত্ত থেকে বেরিয়ে আসতে এ ম্যাচে জয়ের বিকল্প নেই তাদের সামনে। তা ছাড়া পয়েন্ট তালিকায়ও খুব একটা ভালো অবস্থানে নেই তারা, আছে ষষ্ঠ স্থানে। ছয় ম্যাচে দুই জয়ে তাদের সংগ্রহ ৪ পয়েন্ট।

এই ম্যাচে রাজশাহীকে জিততে হলে কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। কারণ তাদের প্রতিপক্ষ খুলনার খেলোয়াড়দের আত্মবিশ্বাস এমনিতেই বেশ ভালো অবস্থানে। তা ছাড়া শক্তির বিচারেরও বেশ এগিয়ে টাইটানস।

এই ম্যাচে মুশফিক-মিরাজদের জিততে হলে সামর্থ্যের সেরাটা দিয়েই খেলতে হবে। তা ছাড়া এই আসরে দলটির সবচেয়ে বড় তারকা মুশফিক নিজেও এখন পর্যন্ত বড় কোনো ইনিংস খেলতে পারেননি। আজ তাঁর সামনে সুযোগ ভালো কিছু করার। তা পারলে দলও হয়তো সাফল্য পেতে পারে।

নিউজ ডেস্ক:
আপডেট, বাংলাদেশ ৩:৫৫ পিএম, ২১ নভেম্বর, ২০১৭ মঙ্গলবার
এএস

Leave a Reply