Home / খেলাধুলা / জয়ের ধারা অব্যাহত রেখেছে প্রাইম দোলেশ্বর
জয়ের ধারা অব্যাহত রেখেছে প্রাইম দোলেশ্বর

জয়ের ধারা অব্যাহত রেখেছে প্রাইম দোলেশ্বর

রাহাতুল ফেরদৌস ও আল-আমিন হোসেনের বিধ্বংসী বোলিং আর রকিবুল হাসানের ফিফটির ওপর করে ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেটের সুপার লিগে জয়ের ধারা অব্যাহত রেখেছে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব।

বুধবার সাভারের বিকেএসপিতে অনুষ্ঠিত খেলায় তারা ৩ উইকেটে হারিয়েছে লিজেন্ড অব রূপগঞ্জকে। এ ম্যাচে জয়ের ফলে ১৫ খেলায় ২০ পয়েন্ট নিয়ে শিরোপার সম্ভাবনা বাঁচিয়ে রাখলো দোলেশ্বর।

অপরদিকে এ ম্যাচে হারের ফলে ১৬ খেলায় ২০ পয়েন্ট নিয়ে আগের স্থানে রইল লিজেন্ড অব রূপগঞ্জ। আবাহনী ও দোলেশ্বরের মধ্যকার ম্যাচটি এখনো স্থগিত আছে। এ ম্যাচের ফলের ওপর ঝুলে আছে ঢাকা প্রিমিয়ার লিগের শিরোপা।

এর আগে প্রথমে ব্যাট করতে নেমে ৪১.২ ওভারে মাত্র ১৪৩ রানে অলআউট হয়ে যায় রূপগঞ্জ। জবাবে ৪৫.৫ ওভারে মাত্র ৩ উইকেট হারিয়ে জয়ের তীরে তরি ভেড়ায় দোলেশ্বর।

প্রাইম দোলেশ্বরের অধিনায়ক ফরহাদ রেজা টস জিতে প্রতিপক্ষকে ব্যাটিংয়ে পাঠান। আর টসে হেরে ব্যাট করতে নেমে রাহাতুল ফেরদৌস ও আল-আমিন হোসেনে বিধ্বংসী বোলিংয়ে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে প্রাইম ব্যাংক।

৪১.২ ওভারে ১৪৩ রানে অলআউট হয় প্রাইম ব্যাংক। আসিফ আহমেদ সর্বোচ্চ ৫৯ রানে অপরাজিত থাকেন। এ ছাড়া মোহাম্মদ মিঠুন ১৬ রান, পবন নেগি ১৬ রান করেন। সৌম্য সরকারের ব্যাট থেকে আসে ১৪ রান। দোলেশ্বরের রাহাতুল ফেরদৌস ৩৬ রানে ৪টি এবং আল-আমিন হোসেন ২৯ রানে ৩টি উইকেট পান।

প্রাইম ব্যাংকের দেয়া ১৪৪ রানের সহজ জয়ের লক্ষ্যে খেলতে নেমে শুরুতে ওপেনার ইমতিয়াজ হোসেন ব্যক্তিগত ৯ রানে আউট হন। পরে রনি তালুকদারের সঙ্গে ৭০ রানের মূল্যবান জুটি গড়েন রকিবুল হাসান। শেষ পর্যন্ত রনি তালুকদার ৪২ রানে ও শচিন বেবি ২৩ রান করে আউট হলেও ২৫.৫ ওভারে ৬৬ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন রকিবুল হাসান। সবাইকে পেছনে ফেলে শেষ পর্যন্ত ম্যাচসেরা হয়েছেন দোলেশ্বরের ডানহাতি পেসার আল-আমিন হোসেন।

নিউজ ডেস্ক ।। আপডেট ৪:১২ পিএম,২২ জুন ২০১৬,বুধবার

Leave a Reply