Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলববে জে.বি উচ্চ বিদ্যালয়ের শত বর্ষ উদযাপনে মতবিনিময় সভা
জে.বি উচ্চ বিদ্যালয়ের শত বর্ষ উদযাপ

মতলববে জে.বি উচ্চ বিদ্যালয়ের শত বর্ষ উদযাপনে মতবিনিময় সভা

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার জে.বি উচ্চ বিদ্যালয়ের শত বর্ষ উদযাপনে শনিবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় বিদ্যালয় শিক্ষক মিলনায়তনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন প্রাক্তন ছাত্র সমিতির মহাসচিব মো. মিজানুর রহমান খান।

তিনি বলেন আগামী ১ জানুয়ারী ২০১৭ ঐতিহ্যবাহী মতলবগঞ্জ জে.বি উচ্চ বিদ্যালয়ের শত বর্ষ পূর্ণ হবে। শত বর্ষ উদযাপন উপলক্ষ্যে প্রাক্তন ছাত্র সমিতির উদ্যোগে ব্যাপক আয়োজন করা হয়েছে। এ অনুষ্ঠান সফল করতে বেশ কয়েকটি উপ-কমিটি গঠন করা হয়েছে। গত দু’দিনে পৃথক পৃথক ভাবে এ উপকমিটির আহবায়ক-সদস্য সচিব ও সদস্যবৃন্দদের সাথে বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি, সদস্যবৃন্দ, প্রধান শিক্ষক, বিদ্যালয়ের কর্মরত শিক্ষকদের সাথে সার্বিক বিষয় নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়েছে। এ অবস্থায় অনুষ্ঠান সফল করতে আপনাদের সাংবাদিকদের সার্বিক সহযোগীতা কামনা করছি। বিশেষ করে মতলবের কর্মরত জাতীয়, স্থানীয়, ইলেট্রনিক্স/প্রিন্ট মিডিয়ার অধিকাংশ সাংবাদিক মতলবগঞ্জ জে.বি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র হুমায়ন কবির প্রধান, দেওয়ান মো. রেজাউল করিম, আব্দুল কাইয়ুম খান, সেলিম চৌধুরী, এসএম সেলিম সরকারসহ অন্যান্য সদস্যবৃন্দ।

মতবিনিময় সভায় মতলব দক্ষিণ উপজেলার সকল কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন এবং তাদের মতামত ব্যক্ত করেন।

এদিকে সভার পূর্বে প্রাক্তন ছাত্র সমিতির মহাসচিব মিজানুর রহমান খান বিভিন্ন উপ-কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।

।। আপডটে, বাংলাদশে সময় ১০ :৫৮ পিএম, ০৩ ডিসেম্বর ২০১৬, শনিবার
এইউ

Leave a Reply