Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / জেল-জুলমে আন্দোলন থেকে দূরে রাখা যাবে না : শিল্পপতি এমএ হান্নান
hannan-news

জেল-জুলমে আন্দোলন থেকে দূরে রাখা যাবে না : শিল্পপতি এমএ হান্নান

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও শিল্পপতি আলহাজ্ব এম এ হান্নান বলেছেনে, জেল জুলম, নির্যাতন করে বিএনপির নেতাকর্মীদের গণতান্ত্রিক আন্দোলন থেকে দূরে রাখা যাবে না। আগামীদিনে বিএনপির সকল আন্দোলন সংগ্রাম সফলভাবে বাস্তবায়নের জন্যে ফরিদগঞ্জে জাতীয়তাবাদী দল বিএনপির সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে রাজপথে আন্দোলন গড়ে তুলতে হবে।

শনিবার (২৮ জুলাই) খালেদা জিয়া মুক্তি সংগ্রাম পরিষদের আয়োজনে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে ফরিদগঞ্জ বাসস্ট্যান্ড প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, অবিলম্বে বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসা নিশ্চিত করতে হবে। বিএনপির (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান আগামী দিনের রাষ্ট্রনায়ক তারেক রহমান ও দলের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে।

পৌর বিএনপির সাবেক সভাপতি ও সাবেক মেয়র মো. মঞ্জিল হোসেনের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আমজাদ হোসেন শিপনের পরিচালনায় সভায় আরো উপস্থিত ছিলেন বিএনপি নেতা আবু জাফর খসরু মোল্লা,

উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি আরিফ পাটওয়ারী, পৌর কাউন্সিলর ও সাবেক প্যানেল মেয়র মো. জাকির হোসেন গাজী, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা জামাল হোসেন, শাহাবুদ্দিন মাষ্টার, জেলা যুবদল নেতা মাসুদ আলম, তাহের পাটওয়ারী, মোবারক হোসেন রিপন, শফিকুর রহমান, জহির মেম্বার, ব্যাংকার তানভীর হোসেন, ইউনুছ, রিপন, তৃষান, জিয়া, মনু ভূইয়া, জাকির চৌধুরী, কাউছার, রিপন, অপু, মফিজ প্রমুখ।

প্রতিবেদক- আতাউর রহমান সোহাগ

Leave a Reply