Home / চাঁদপুর / জেলা শ্রমিকদলের সভাপতি বাচ্চু ভূঁইয়ার স্মরণসভা
জেলা শ্রমিকদলের সভাপতি বাচ্চু ভূঁইয়ার স্মরণসভা

জেলা শ্রমিকদলের সভাপতি বাচ্চু ভূঁইয়ার স্মরণসভা

চাঁদপুরের প্রবীণ রাজনীতিবিদ ও জাতীয়তাবাদী শ্রমিকদল জেলা শাখার সভাপতি মরহুম আলহাজ্ব বাচ্চু ভূঁইয়ার স্মরণসভা শুক্রবার বিকেলে ১১নং ওয়ার্ড এলাকাবাসীর আয়োজনে শহরের মধ্য গুণরাজদী জামে মসজিদে অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান সফিকুর রহমান ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল আউয়াল পাটোয়ারী।

আলহাজ্ব আবদুল মান্নান ভূঁইয়ার সভাপতিত্বে ও সমাজ সেবক শিক্ষানুরাগী আব্দুস শুক্কুর মোস্তানের পরিচালনায় আরো বক্তব্য রাখেন চাঁদপুর পৌর ১১ নং ওয়ার্ড কাউন্সিলর মাইনুল ইসলাম পাটোয়ারী, জেলা দলিল লিখক সমিতির নেতা এমআই মমিন খানসহ জেলা শ্রমিকদলের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, চাঁদপুর শহরের মধ্য গুণরাজদী একটি আদর্শ এলাকা। এখানে জন্ম নেয়া অনেক কৃতী সন্তান তাদের কর্মকান্ডে চাঁদপুর জেলাকে আলোকিত করেছেন। মরহুম আলহাজ্ব বাচ্চু ভূঁইয়া ছিলেন একজন সৎ ও আদর্শবান মানুষ। তিনি রাজনৈতিক পরিচয়ের বাইরেও সাধারণ মানুষের হৃদয়ে প্রবেশ করতে পেরেছেন। আমরা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি। আমরা যদি সকলে মিলে কাজ করি তবে সুন্দর একটি সমাজ গড়ে তোলা সম্ভব। আসুন আমরা সবাই মিলে এই এলাকাকে জেলার মধ্যে একটি আদর্শিক এলাকা হিসেবে গড়ে তুলি।

এ সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ধর্মপ্রাণ মুসল্লিবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনাসভা শেষে মরহুম আলহাজ্ব বাচ্চু ভূঁইয়াসহ এলাকার মুরব্বিয়ানদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

আশিক বিন রহিম, চীফ করেসপন্ডেন্ট

 

 || আপডেট: ০৮:০৬ পিএম,  ২৭ নভেম্বর ২০১৫,  শুক্রবার

এমআরআর