Home / চাঁদপুর / নৌকার সমর্থনে জেলা যুবলীগের কর্মী সমাবেশ
জেলা যুবলীগের কর্মী সমাবেশ

নৌকার সমর্থনে জেলা যুবলীগের কর্মী সমাবেশ

আসন্ন চাঁদপুর পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল এর নৌকা মার্কার সমর্থনে চাঁদপুর জেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে এক বিশাল কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। ৪ অক্টোবর রোববার বিকেলে চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই কর্মীসভা অনুষ্ঠিত হয়।

সমাবেশে জেলা যুবলীগের আহবায়ক আলহাজ্ব মিজানুর রহমান কালু ভূইয়া বলেন, নৌকা হলো আমাদের স্বাধীনতা ও আওয়ামী লীগের জাতীয় প্রতীক, এই প্রতীক হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতীক। আর সেই নৌকার প্রতীক নিয়ে চাঁদপুর পৌর নির্বাচনে আমাদের মাঝে এসেছেন অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল। আমরা আমাদের প্রিয় সংগঠন জেলা যুবলীগের উদ্যোগে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাবো।

সমাবেশে চাঁদপুর জেলা যুবলীগের আহবায়ক আলহাজ্ব মিজানুর রহমান কালু ভূইয়ার সভাপতিত্বে এবং যুগ্ম-আহবায়ক ঝন্টু দাসের পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক সালাউদ্দিন মোহাম্মদ বাবর, আবু পাটওয়ারী, সদস্য হারুনুর রশিদ নিলু হাওলাদার, গাজী সাখওয়াত, অরুপ কর্মকার, বাদল নন্দী, কাউসার আহমেদ সোহাগ পাটওয়ারী, রিপন ভদ্র, আব্দুল মালেক চৌধুরী, কচুয়া উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র নাজমুল আলম স্বপন, সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান, মতলব উত্তর উপজেলার সভাপতি জহিদ দেওয়ান, সাধারণ সম্পাদক কাজী শরীফ, সহ-সভাপতি ইয়ার হোসেন, ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান, যুগ্ম-আহবায়ক হেলাল উদ্দিন, হাজিগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, পৌর যুবলীগের আহবায়ক হায়দার পারভেজ সুজন, যুগ্ম-আহবায়ক জসীম চৌধুরী, শাহরাস্তি উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক ফারুক দর্জি, পৌর যুবলীগের আহবায়ক রেজাউল করিম বাবুল, ছেঙ্গারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শাহজাহান খান, মতলব উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক দেওয়ান পারভেজ, এমরান চৌধুরী, পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, শহর যুবলীগ নেতা জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

সমাবেশ শেষে জেলা যুবলীগের আগবায়ক মিজানুর রহমান কালু ভূইয়া ও যুগ্ম-আহবায়ক সালাউদ্দিন মোহাম্মদ বাবরের নেতৃত্ব ব্যান্ডদল, মোটর সাইকেলসহ শহরে মিছিল বের করা হয়।

প্রতিবেদক:আশিক বিন রহিম,৪ অক্টোবর ২০২০