Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / জেলা বিএনপির আহ্বায়কের সাথে সদর উপজেলা বিএনপির নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়
জেলা বিএনপির আহ্বায়কের সাথে সদর উপজেলা বিএনপির নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়

জেলা বিএনপির আহ্বায়কের সাথে সদর উপজেলা বিএনপির নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়

চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহম্মেদ মানিকের সাথে নবগঠিত সদর উপজেলা বিএনপির নেতৃবৃন্দ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় শহরের মুনিরা ভবনে শখ ফরিদ আহম্মেদ মানিককে ফুলেল শুভেচ্ছা জানায় সদর উপজেলা বিএনপির সভাপতি দেওয়ান মো. সফিকুজ্জান ও সাধারণ সম্পাদক অ্যাড. শামছুল সিলাম মন্টু।

শুভেচ্ছা বিনিময়ের পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় শেখ ফরিদ আহম্মেদ মানিক বলেন, আগামী ২৫ ফেব্রুয়ারীর মধ্যে ছাত্রদলের কমিটি দেওয়ার নির্দেশ প্রদান করা হয়। ২৫ ফেব্রুয়ারীর পরে আর কোন কমিটি দেওয়া যাবে না, কারণ ইউনিয়ন পরিষদের নির্বাচনের কারণে বন্ধ থাকবে। তিনি ছাত্রদলের নেতা কর্মীদের উদ্দেশ্যে আরো বলেন, ছাত্রদলের কমিটি দিতে হবে ছাত্রদের দিয়ে। কোন অ-ছাত্রদের দিয়ে কোন কমিটি দিলে তা গ্রহণ যোগ্য হবে না।

তিনি ইউনিয়ন পরিষদের নির্বাচন প্রসঙ্গে বলেন, যারা দলীয় প্রতীক নিয়ে চেয়ারম্যান হবেন, তারা দলের এবং নেতাকর্মীদের সাথে যোগাযোগ ও বিপদে আপদে থাকতে হবে। চেয়ারম্যান সরকারের একটা পাট, তার পরও দলের নেতা কর্মীদের ভুলে যাওয়া যাবে না।

সদর উপজেলা বিএনপির সভাপতি দেওয়ান সফিকুজ্জানের পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক অ্যাড. সলিম উল্ল্যাহ সেলিম, যুগ্ম-আহ্বায়ক মুনির চৌধুরী, কাজী গোলাম মোস্তফা, পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি, জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক ফেরদৌস আলম বাবু।

এসময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক অ্যাড. জাহাঙ্গীর হোসেন খান, সদস্য সচিব হযরত আলী ঢালী, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক এনায়েত উল্যাহ খোকন, জেলা ছাত্রদলের আহ্বায়ক ফয়সাল আহম্মেদ বাহারসহ সদর উপজেলা বিএনপির সকল ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকরা।

মাজহারুল ইসলাম অনিক, স্টাফ করেসপন্ডেন্ট, চাঁদপুর টাইমস

 

|| আপডেট: ১১:০২ অপরাহ্ন, ১৯ ফেব্রুয়ারি ২০১৬, শুক্রবার

এমআরআর