Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে জেলা প্রশাসকের মত-বিনিময় সভা
haji

হাজীগঞ্জে জেলা প্রশাসকের মত-বিনিময় সভা

চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ হাজীগঞ্জ উপজেলা প্রশাসন ও পরিষদের কর্মকর্তাদের সাথে এ প্রথম মত-বিনিময় করেন।

১৭ জুন বৃহস্পতিবার হাজীগঞ্জ উপজেলা ই- সেন্টারে আয়োজিত মত বিনিময় সভায় উপজেলা নির্বাহী কমর্কমতা মোমেনা আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে রাখেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।

এ সময় জেলা প্রশাসক বলেন,প্রধানমন্ত্রীর অঙ্গীকার মুজিবর্ষে কোন গ্রহহীন থাকবে না। সেই লক্ষ বাস্তবায়নে জেলা ও উপজেলা প্রশাসন কাজ করে যাচ্ছে। সরকার গৃহহীন পরিবারগুলো কে ঘর দিচ্ছে। আর তা সরকারী জায়গা করে দিচ্ছে। এখানে কেউ বাধাঁ দেওয়ার কিছু নেই। আমি একজন বিক্ষুক থেকে শুরু করে মন্ত্রী পর্যন্ত সবার জন্য জেলা প্রশাসক।

আপনাদের যে কোন প্রয়োজনে জেলা প্রশাসকের দরজা খোলা রয়েছে। রাজনৈতিক নেতৃবৃন্দ থেকে শুরু করে সকল শ্রেনীর মানুষ সরকারের চলমান কাজে আন্তরিক ভাবে সহযোগিতা করবেন বলে আমি জেলা প্রশাসক হিসাবে সহযোগিতা কামনা করছি।

উল্লেখ্য,হাজীগঞ্জ উপজেলা দ্বিতীয় পর্যায়ে আশ্রয়ন প্রকল্পে যাদের জমি ও ঘর নেই এমন ১০৫ টি পরিবারকে নতুন ঘর উপহার দিতে যাচ্ছে। সেই লক্ষে উপজেলা প্রশাসনের কাজের সর্বশেষ অগ্রগতি ও রাজারগাঁও ইউনিয়নে নতুন ভুমি অফিস উদ্বোধনের লক্ষে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ হাজীগঞ্জে এ প্রথম আনুষ্ঠানিক আগমন।

উক্ত মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মো.মাঈনুদ্দিন,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুনুর রশিদ, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, মহিলা ভাইস চেয়ারম্যান শিউলী আক্তারসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা বৃন্দ।

জহিরুল ইসলাম জয়, ১৭ জুন ২০২১