Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে জেলা তাঁতী লীগের সাবেক আহবায়কের মৃত্যু
করোনা উপসর্গ, করোনা উপসর্গ, করোনা উপসর্গ

শাহরাস্তিতে জেলা তাঁতী লীগের সাবেক আহবায়কের মৃত্যু

শাহরাস্তি উপজেলার চাঁদপুর জেলা তাঁতী লীগের সাবেক আহ্বায়ক মোঃ জামাল হোসেন করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি… রাজিউন)। উপজেলারটামটা উত্তর ইউনিয়নের বলশীদ গ্রামের সন্তান, মৃত্যুকালে তাঁর বয়স (৬৫)। তিনি করোনা উপসর্গ নিয়ে এক সপ্তাহ যাবত অসুস্থ ছিলেন তার অবস্থা অবনতি দেখে চাঁদপুর সদর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

চিকিৎসা অবস্থায় ১ জুলাই বুধবার সাড়ে ৭টায় তার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ছেলে-মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। রাজনীতি কর্মজীবন নিয়ে তিনি ছাত্র রাজনীতি থেকে বাংলাদেশ আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী হিসেবে কাজ করেছিলেন। তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন সংগঠক শোক প্রকাশ করেছেন এবং তার মৃত্যুতে বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

শোকঃ চাঁদপুর জেলা তাঁতী লীগের সাবেক আহ্বায়ক চাঁদপুর জেলা তাঁতী লীগের সাবেক আহ্বায়ক ও শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ জামাল হোসেনের মৃত্যুতে বাংলাদেশ তাঁতী লীগের কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সাংগঠনিক সম্পাদক মোঃ হেলাল উদ্দিন মোল্লা ও চাঁদপুর জেলা তাঁতী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোঃ মেজবাহ উদ্দিন সুমন এবং শাহরাস্তি উপজেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক মোঃ মাঈন উদ্দিন মানিকের শোক প্রকাশ।

প্রতিবেদক: মো.জামাল হোসেন,১ জুলাই ২০২০