Home / উপজেলা সংবাদ / কচুয়া / জেলায় শ্রেষ্ঠ যুব সংগঠকের সম্মাননা পেলেন সাংবাদিক জিসান আহমেদ নান্নু
জেলায়

জেলায় শ্রেষ্ঠ যুব সংগঠকের সম্মাননা পেলেন সাংবাদিক জিসান আহমেদ নান্নু

চাঁদপুর জেলা পর্যায়ে শ্রেষ্ঠ সফল যুব সংগঠক হিসেবে সম্মাননা ক্রেষ্ট ও স্বীকৃতি পেলেন সাংবাদিক জিসান আহমেদ নান্নু। দক্ষ যুব সমৃদ্ধ দেশ ,বঙ্গবন্ধুর বাংলাদেশ স্লোগানে জাতীয় যুব দিবস উপলক্ষে চাঁদপুর জেলার শ্রেষ্ঠ সফল যুবক সংগঠক হিসেবে সাংবাদিক জিসান আহমেদ নান্নুকে মনোনীত করা হয়।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার যুব উন্নয়ন অধিদপ্তর যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের অধীনে চাঁদপুর যুব উন্নয়ন অধিদপ্তর উপ-পরিচালক কার্যালয়ে ১৬ নভেম্বর মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ ও যুব অধিদপ্তরের উপ-পরিচালক নূর মোহাম্মদ স্বাক্ষরিত সনদপত্র ও ক্রেষ্ট গ্রহণ করেন।

১ নভেম্বর কচুয়া উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে আলোচনা সভায় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র হাতে থেকে সাংবাদিক জিসান আহমেদ নান্নু কচুয়া উপজেলা পর্যায়ে সফল আত্মকর্মী হিসেবে সন্মাননা ক্রেষ্ট ও সনদপত্র গ্রহণ করেন এবং ২০১৫ সালে ও অনুরূপ ভাবে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ আত্মকর্মী (যুবক) হিসেবে মনোনীত হন।

প্রসঙ্গত, সাংবাদিক জিসান আহমেদ নান্নু ২০১০ সালে সোনার বাংলা সাহিত্য পাঠাগার এর আওতায় যুব সোনার বাংলা সাহিত্য সংস্থা নামে একটি সংগঠন প্রতিষ্ঠা করেন। তিনি বর্তমানে ওই সংগঠনের সভাপতির দায়িত্ব পালন করছেন। পাশাপাশি তিনি দৈনিক যুগান্তর,আনন্দ টিভি,দৈনিক চাঁদপুর বার্তা ও অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর টাইমসের কচুয়া উপজেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন। এদিকে সাংবাদিক জিসান আহমেদ নান্নুকে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ সফল যুব সংগঠক হিসেবে সম্মাননা ক্রেষ্ট ও সনদ পাওয়ায় তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

স্টাফ করেসপন্ডেট