চাঁদপুরে পৃথক অভিযানে জুয়ার দায়ে আটক ১৩

চাঁদপুরে শহরে পুলিশের পৃথক অভিযানে একাধিক জুয়ার আসর থেকে ১৩ জনকে আটক করার খবর পাওয়া গেছে। করেছে পুলিশ। আটকদের কাছ থেকে নগদ অর্থ ও খেলার তাস জব্দ করা হয়েছে।

আটকরা হলেন শহরের যমুনা রোড এলাকার কবির হোসেন সরকার (৫১), চৌধুরী পাড়া এলাকার দেলোয়ার হোসেন (৫৪), পূর্ব জাফরাবাদ এলাকার মোঃ আমিন (৩০), জামতলা এলাকার মোঃ সোহেল চৌধুরী (৩৫), পুরান বাজার মোম ফ্যাক্টরী এলাকার মোঃ ফারুক বেপারী (৪৮), পুরানবাজার এল উজ্জ্বল খান (৫০), নিশি বিল্ডিং এলাকার বারেক হাওলাদার (৩০), আবদুর রহমান (৪০), আব্দুল কুদ্দুস (৪২), কাঁচা কলোনী এলাকার মোঃ মিন্টু (৩৯), একই এলাকার হাবিবুর রহমান (৩০), মোক্তার হোসেন (৪০), উত্তর বিষ্ণুদী এলাকার মোজাফ্ফর হোসেন (৫০)।

পুলিশ সূত্রে জানা যায়, নতুন বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. কামরুজ্জামানের নেতৃত্বে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় শহরের স্ট্র্যান্ড রোডের প্রবাসী দেলওয়ার হোসেনের বাসায়  জুয়ার আসর থেকে ৬ জনকে আটক করা হয়। এ সময় তাদের কাছে নগদ টাকা ও তাস পাওয়া যায়।

অপর অভিযানে নতুন বাজার পুলিশ ফাঁড়ির এস আই মোঃ ইসমাইল শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে শহরের কাঁচা কলোনি এলাকার মোঃ মিন্টু মিয়ার বাসায় অভিযান পরিচালনা করে জুয়া খেলারত অবস্থায় ৭ জনকে আটক করে। এ সময় তাদের কাছে নগদ টাকা ও তাস পাওয়া যায়।

সিনিয়র স্টাফ করেসপন্ডেন্ট, ১ অক্টোবর ২০২১

Share