মতলব উত্তর

জিয়াউর রহমানের জন্মদিনে মতলব উত্তরে আলোচনা ও দোয়া

বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮২তম জন্মদিন উপলক্ষে শুক্রবার (১৯ জানুয়ারি) মতলব উত্তর উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গ সংগঠনের যৌথ উদ্যোগে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মতলব উত্তর উপজেলা বিএনপির সভাপতি আহসানুল হক ফটিকের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল হক জিতু’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য আলহাজ্ব ডক্টর মোহাম্মদ জালাল উদ্দিন সাহেব।

তিনি বলেন, আজকের এ জন্মদিনে শপথ নিতে হবে বাকশাল ও স্বৈরাচারের পতন না হওয়া পর্যন্ত আমরা ঘরে ফিরে যাবো না। এখনো সময় আছে মামলা হামলা গুম খুন বন্ধ করে গণতন্ত্র ফিরিয়ে দিন অন্যথায় জনতার প্রতিরোধের মুখে পালাবার পথ খুঁজে পাবেন না ; কারণ নিশি কেটে ভোর হয়েছে সূর্য উঠবেই ইনশাআল্লাহ।

সভায় আরো বক্তব্য রাখেন, জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রিয় সংসদের সাবেক সহ-সভাপতি আজহারুল হক মুকুল, মতলব উত্তর উপজেলা বিএনপির সহ-সভাপতি জাহাঙ্গীর আলম প্রধান ইয়াসিন মোল্লা, ছেঙ্গারচর পৌর বিএনপির সভাপতি নান্নু মিয়া প্রধান, সাধারণ সম্পাদক ফজলুল হক মিলন, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ টিপু, সাংগঠনিক সম্পাদক একেএম তোফাজ্জল হোসেন লিটন, দপ্তর সম্পাদক গণি তপাদার, উপজেলা যুবদলের সভাপতি রাশেদ হাসান টিপ,ু সহ-সভাপতি ফেরদৌস ইসলাম সোহেল, আবু তাহের, সাধারণ সম্পাদক রাশেদ জামান টিপু, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গাজী, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন সরকার, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি খায়রুল হাসান বেনু, মতলব উত্তর উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি আবু নাসের শ্যামল, যুগ্ম সাধারণ সম্পাদক আল-আমিন হক নিরব, সাংগঠনিক সম্পাদক জুম্মন তারেক।

এছাড়া বিএনপি যুবদল ছাত্রদল এবং অন্যান্য অঙ্গ সংগঠনের বিভিন্ন ইউনিয়নের সভাপতি সাধারণ সম্পাদক ও আহ্বায়ক যুগ্ম আহ্বায়ক গণ উপস্থিত ছিলেন।

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সময় ২ : ২৫ পিএম, ২০ জানুয়ারি ২০১৮, শনিবার
এইউ

Share