Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / শাহ্তলী জিলানী চিশতী কলেজ শিক্ষার্থীদের নবীন বরণ
শাহ্তলী জিলানী চিশতী কলেজ শিক্ষার্থীদের নবীন বরণ

শাহ্তলী জিলানী চিশতী কলেজ শিক্ষার্থীদের নবীন বরণ

চাঁদপুর সদর উপজেলার শাহতলী জিলানী চিশতী কলেজের একাদশ শ্রেণির ছাত্র-ছাত্রীদের নবীন বরণ শনিবার (১ জুলাই) সকাল ১০টায় কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

প্রথমেই নবীন ছাত্র-ছাত্রীদের ফুলেল শুভেচ্ছার মাধ্যমে বরণ করে নেয় কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবরের সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীসহ অন্যান্য অতিথিবৃন্দ।

কলেজের অধ্যক্ষ মো. হারুন-অর রশিদের সভাপতিত্বে ও কলেজের গভর্নিং বডির সদস্য ও উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবরের সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

তিনি বলেন, নারীরা এই কলেজকে নিরাপদ মনে করে বলেই এই কলেজে ছাত্রীর ভর্তি বেশি হয়। আপনারা ভাগ্যবান যে আপনারা এই কলেজে ভর্তি হওয়ার সুযোগ পেয়েছেন। ইতিমধ্যে এই কলেজের ৪তলা বিশিষ্ট একটি ভবন তৈরি হচ্ছে কিছুদিনের মধ্যেই আপনারা সেই ভবনে ক্লাস করতে পারবেন। আর এই কলেজ মাদক, ইভটিজিং ও রাজনীতি মুক্ত একট কলেজ। এই কলেজের শিক্ষিকরাও অনেক প্রাণবন্ত । আমি আশা করি আমাদের শিক্ষকদের শিক্ষায় আপনারা আলোকিত মানুষ হয়ে উঠবেন।

তিনি আরো বলেন, আমরা এখন ডিজিটাল বাংলাদেশ এ রয়েছি। তাই যুগের সাথে তাল মিলিয়ে আপনাদের আইটির উপর ও শিক্ষা অর্জন করতে হবে। আপনাদের যে কোন সমস্যা ইভটিজিং, মাদক ও বাল্য বিবাহ নিয়ে আমাকে ফোন দিয়ে জানাবেন আমি ব্যবস্থা গ্রহণ করবো। আরো যে কোন সমস্যা নিয়ে আমার সাথে আলোচনা করতে পারো আমি কথা দিচ্ছি আমি সেই সমস্যার সঠিক ব্যবস্থা নেবে।

এসময় আরো বক্তব্য রাখেন, জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেপাল চন্দ্র কর্মকার, উত্তর যোবাইদা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হুমায়ুন কবির তালুকদার, জিলানী চিশতী কলেজের সহকারী অধ্যাপক কামরুল হাসান,সহকারী অধ্যাপিকা আলেয়া চৌধুরী, প্রভাষক মো. হানিফ মিয়া, প্রভাষক মো. জিয়াউর রহমান, প্রভাষক ছোহাইল আহমেদ চিশতী, প্রভাষক ফারজানা আক্তার, প্রভাষক জহিরুল ইসলাম মুরাদ, প্রভাষক মো: মানিক মিয়া, প্রভাষক মো. শাহাদাৎ হোসেন, প্রভাষক মো. মাহাবুবুর রহমান, প্রভাষক মোহাম্মদ হাবিবুর রহমান,কলেজ গভর্নিং বডির সদস্য ইউপি মেম্বার মো. সফিক কারী ,গভর্নিং বডির সদস্য ইউপি মেম্বার মো. বারেক খান,জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মাওলানা আব্দুল হালিম গাজী, স্থানীয় যুবলীগ নেতা কাশেম কারী ।

নবীন ছাত্র-ছাত্রীদের পক্ষে বক্তব্য রাখেন, তামান্না আক্তার ও শাহরিয়ার হাসান শিশির প্রমুখ।

সিনিয়র করেসপন্ডেন্ট
আপডেট,বাংলাদেশ সময় ২ : ৫০ এএম, ১ জুলাই ২০১৭,রোববার
এইউ

Leave a Reply