জার্মানি ও ইতালী প্রবাসীর লেংটার মাজার জিয়ারত

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বদরপুর (বেলতলী) গ্রামে অবস্থিত ঐতিহ্যবাহী হযরত গাউছেুল আজম শাহ্ সূফি সোলেমান লেংটার মাজার জিয়ারত,মিলাদ মাহফিল,দোয়া ও ভুরিভোজের আয়োজন করেছেন জার্মানী প্রবাসী আওয়ামী লীগ নেতা মোঃ ইসমাইল হোসেন, ইতালি প্রবাসী ও ইতালি ন্যাপোলি মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আঃ হান্নান আহম্মেদ।

বৃহস্পতিবার (১৮ মে) রাতে তারা হযরত শাহ্ সূফি সোলেমান লেংটার মাজার জিয়ারত করেন। এরপর মিলাদ মাহফিল,দোয়া অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে জার্মানী প্রবাসী আওয়ামী লীগ নেতা মোঃ ইসমাইল হোসেন, ইতালি প্রবাসী ও ইতালি ন্যাপোলি মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আঃ হান্নান আহম্মেদ ও কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য মিজানুর রহমান মিঠুর বাবা-মায়ের জন্য বিশেষ দোয়া করা হয়।

এছাড়াও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য, সাবেক মন্ত্রী ও স্বাধীনতা পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম ও সাবেক মন্ত্রী মায়া চৌধুরীর জ্যেষ্ঠ পুত্র ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপুসহ তাদের পরিবারবর্গের সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া করা হয়।

শেষে লেংটার মাজারে আসা আশেকান ভক্তবৃন্দ ও উপজেলার ছেংগারচর পৌরসভা ও সাদুল্যাপুর ইউনিয়নসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ,অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের জন্য ভুরিভোজের আয়োজন করা হয়।

এসময় এসময় সোলেমান লেংটার মাজারের খাদেম মুহাম্মদ মতিউর রহমান (লাল মিয়া), ছেংগারচর পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র আলহাজ্ব রুহুল আমিন মোল্লা, সাবেক কাউন্সিলর মোঃ বোরহান উদ্দিন প্রধান, পৌর আ’লীগ নেতা জাহাঙ্গীর আলম ভুইয়া, সাদুল্যাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম আক্তার ঢালী, সাধারণ সম্পাদক আরফুল হক খোকা,সহ-সভাপতি মোঃ রাশেদ মেম্বার, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ বাবুল মেম্বার, দুলাল মেম্বার, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মোঃ রাশেদ মেম্বার, ইমরান হোসেন কাকন, দূর্গাপুর ইউনিয়ন যুবলীগ নেতা ইউসুফ জামিল, ছেংগারচর পৌর মৎস্যজীবি লীগের সহ-সভাপতি কাউছার আলম,মোফাজ্জল হোসেন উজ্জ্বল প্রমূখ।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ২০ মে ২০২৩

Share