Home / কৃষি ও গবাদি / জামায়াত ছাড়া সবদলকে আমন্ত্রণ জানানো হবে : দীপু মনি
Dipu Moni Dhaka
ফাইল ছবি

জামায়াত ছাড়া সবদলকে আমন্ত্রণ জানানো হবে : দীপু মনি

আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে জামায়াত ছাড়া দেশের সব রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানো হবে বলে জানিয়েছেন দলটির যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দীপু মনি।

বৃহস্পতিবার(২৬ মে) সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডিস আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

তিনি বলেন, ‘আগামী ১০ ও ১১ জুলাই আওয়ামী লীগের জাতীয় সম্মেলন সফল করতে অভ্যর্থনা উপ-কমিটির বৈঠক হয়েছে। আমরা এ সম্মেলনকে সফল করতে কাজ করে যাচ্ছি। সম্মেলনে যোগদানের জন্য ১৫ থেকে ২০টি বিদেশি রাষ্ট্রকে আমন্ত্রণ জানানো হয়েছে।’

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে দীপু মনি বলেন, ‘জামায়াতে ইসলামী ছাড়া দেশের সব রাজনৈতিক দলগুলোকে আমন্ত্রণ জানানো হবে।’

আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য সাহারা খাতুন, সতীশ চন্দ্র রায়, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ফারুক খান, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মীজানুর রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মুহাম্মদ সামাদ।

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ৬:০০ এএম, ২৭ মে ২০১৬, শুক্রবার
ডিএইচ

Leave a Reply