Home / চাঁদপুর / জাতীয় পর্যায়ে চাঁদপুরের সমাজসেবার ৪ কর্মকর্তার শ্রেষ্ঠত্ব অর্জন
four er

জাতীয় পর্যায়ে চাঁদপুরের সমাজসেবার ৪ কর্মকর্তার শ্রেষ্ঠত্ব অর্জন

বাংলাদেশ সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষে আলোচনা সভা ও বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব কর্মকর্তাদের পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান শনিবার (৫ জানুয়ারি) সমাজসেবা অধিদপ্তরের মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে চাঁদপুরের ৪ জন কর্মকর্তার বিভিন্ন ক্যাটাগরিতে সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন, মহাপরিচালক রুপন কান্তি শীল, পরিচালক(প্রশাসন ও অর্থ) মো: খায়রুল আলমের কাছ থেকে শ্রেষ্ঠ পুরস্কার তুলে নেন।

এসময় উপস্থিত ছিলেন সমাজকল্যাণ মন্ত্রালয়ের ও অধিদপ্তরের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

জাতীয় পর্যায়ে ই-ফাইলিং এ ১ম স্থান, জেলা সমাজসেবা অফিস ও ৩য় স্থান উপপরিচালক শ্রেষ্ঠত্ব অর্জন করেন চাঁদপুর জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক রজত শুভ্র সরকার, শ্রেষ্ঠ সহকারী তত্ত¡াবধায়ক ক্যাটাগরিতে ২য় স্থানে চাঁদপুর সরকারি শিশু পরিবারের সহকারী তত্ত্বাবধায়ক মোহাম্মদ আনোয়ার হোসেন , শ্রেষ্ঠ ডাটা এন্ট্রি অপারেটর ক্যাটাগরিতে জেলা সমাজসেবা অফিসের ডাটা এন্ট্রি অপারেটর মো: বেলাল হোসেন শ্রেষ্ঠ ইউনিয়ন সমাজকর্মী ক্যাটাগরিতে চাঁদপুর সদর উপজেলা সমাজসেবা অফিসের ইউনিয়ন সমাজকর্মী মোঃ রবিউল হোসেন শ্রেষ্ঠত্ব অর্জন করেন।

তারা এ শ্রেষ্ঠত্ব পুরস্কার অর্জন করায় চাঁদপুরবাসীর প্রতি কৃজ্ঞতা প্রকাশ করেন। তাঁরা চাঁদপুরের উন্নয়নে কাজ করার জন্য সকলের কাছে সহযোগিতা করার জন্য দোয়া ও প্রার্থনা কমনা করেন।

প্রতিবেদক- আনোয়ারুল হক
: আপডেট, বাংলাদেশ সময় ০১:০৩ পিএম, ৭ জানুয়ারি ২০১৮, রোববার
ডিএইচ