Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / জমির বিরোধে বড় বোনকে রক্তাক্ত জখম করলো ছোট ভাই 
Faridganj-ফরিদগঞ্জ

জমির বিরোধে বড় বোনকে রক্তাক্ত জখম করলো ছোট ভাই 

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে রুমা বেগম (৫৫) নামের বড় বোনকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে ছোট ভাই সুরুজ আলী গাজী।

২৭ আগস্ট শনিবার ভোর সাড়ে ৬ টায় ওই উপজেলার পশ্চিম হাসা গ্রামের গাজী বাড়িতে হামলার ঘটনা ঘটে। আহত রুমা বেগম ওই বাড়ির জব্বার গাজীর স্ত্রী। 

ছোট ভাইয়ের এলোপাতারী দায়ের কোপে রক্তাক্ত জখম হয়ে গুরুতর আহত হয়ে বৃদ্ধা রুমা বেগম বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসা দিন রয়েছেন।

আহত রুমা বেগম জানান, শনিবার ভোরে তিনি পার্শ্ববর্তী তার মেয়ের বাড়িতে রওনা দিলে হঠাৎ করেই তার ছোট ভাই সুরুজ আলী গাজী বটি দা দিয়ে তাকে এলোপাতাড়ি কোপাতে থাকে। 

তার মেয়ে আখি আক্তার জানায় সুরুজ আলী শনিবার ভোরে সাড়ে ৬টার দিকে আমার মামা সুরুজ আলী গাজী হঠাৎ করে আমার মায়ের উপর অতর্কিত হামলা চালিয়ে বোটি দা দিয়ে এলোপাতারী কুপিয়ে রক্তাক্ত জখম করেন। এতে আমার মায়ের মাথা এবং দুটি হাত সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়ে রক্তাক্ত হয়ে গুরুতর ভাবে আহত হয়ে পড়েন।

খবর পেয়ে আমরা আমার মাকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে যাই। তিনি আরো জানান, আমার মাকে এরকম এলোপাতাড়ি ভাবে কুপিয়ে রক্তাক্ত করার পরেও ফরিদগঞ্জ থানা পুলিশ উল্টো আমার বোনকে আটক করে নিয়ে যায়।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার সাব-ইন্সপেক্টর রুবেল ফরাজীর সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, ঘটনার খবর পেয়ে ওসি সাহেব নির্দেশ দিয়েছেন যারা মারামারি করেছেন তাদের উভয়পক্ষকে ধরে নিয়ে আসতে। কিন্তু ওই পক্ষের কাউকে না পাওয়ায় আমরা যাকে পেয়েছি তাকেই ধরে থানায় নিয়ে এসেছি। 

এ বিষয়ে স্থানীয় ওয়ার্ড মেম্বার মোহাব মীরের সাথে কথা হলে তিনি জানান, এমন কুপিয়ে আহত করার ঘটনার বিষয়টি আমি জেনেছি। যে আহত হয়েছে এবং যে কুপিয়েছে তারা সম্পর্কে এক মায়ের পেটের আপন ভাই বোন। তাদের দীর্ঘদিন ধরে বাড়ির জমি জমা সংক্রান্ত বিরোধ রয়েছে এই বিরোধ নিয়ে তাদের উভয়ের পক্ষের মামলাও চলমান রয়েছে তবে ঘটনার দিন সকালে আহত রুমা বেগম তার মেয়ের বাড়িতে মাছ ধরার উদ্দেশ্যে যাওয়ার পথে তাকে একা পেয়ে তারই ছোট ভাই দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত যখন করেছে বলে খবর পেয়েছি।

তিনি আরো জানান, প্রায় এক দেড় মাস পূর্বে আহত রুমা বেগমের ছেলে তার মামা সুরুজ আলী গাজীর মাথা ফাটিয়ে দিয়েছিলো। 

প্রতিবেদক: কবির হোসেন মিজি, ২৭ আগস্ট ২০২২