Home / উপজেলা সংবাদ / ‘জনপ্রিয় সৎ ও যোগ্য প্রার্থীদেরকে মনোয়ন দেয়া হবে’
‘জনপ্রিয় সৎ ও যোগ্য প্রার্থীদেরকে মনোয়ন দেয়া হবে’
ফাইল ছবি

‘জনপ্রিয় সৎ ও যোগ্য প্রার্থীদেরকে মনোয়ন দেয়া হবে’

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি বলেছেন, মতলব উত্তর উপজেলার আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী দেওয়া দলের প্রতি ও বিগত দিনের দলের উপর প্রার্থীদের কর্মকান্ড এবং অবদানের কথা চিন্তা করে। যারা প্রার্থী হবেন তারা তাদের প্রার্থীতা স্ব স্ব ইউনিয়ন আ’লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের প্রার্থিতা দিতে হবে। তারপর উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এলাকায় জনপ্রিয় সৎ, যোগ্য প্রার্থীদেরকে মনোয়ন দেয়া হবে। এখন আমার কাছে ঘুরাঘুরি করে লাভ নেই দলের জন্য কাজ করুন, কর্মীদের কাছে যান। জনপ্রিয়তা প্রমাণ করুন। এখন দেখা যাবে দলে কার অবস্থা ভালো। এবারের ইউপি নির্বাচন দলীয়ভাবে নির্বাচন প্রথম হবে। এর গুরুত্ব রয়েছে। এই নির্বাচন হবে আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ে শক্তিশালী করার নির্বাচন। এই নির্বাচনের উপর নির্ভর করে আগামী জাতীয় নির্বাচন। কাজেই এখানে কোনোভাবেই ভুল করা চলবে না।

তিনি এ সময় আরো বলেন, দলের দৈন্যদশার কারণেই ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিতে দেশের অনেক এলাকায় বিএনপি প্রার্থী খুঁজে পাচ্ছে না। বিএনপি আন্দোলন ও নির্বাচনে ব্যর্থ হয়ে নালিশের রাজনীতির ওপর বেশি গুরুত্ব দিচ্ছে। রাজনীতি বাদ দিয়ে এখন একটি নালিশি দলে পরিণত হয়েছে বিএনপি। তারা নির্বাচনে অংশ গ্রহণের আগেই হেরে যায়, এটা তাদের সমস্যা।
ত্রাণমন্ত্রী মায়া চৌধুরী আরো বলেন, ‘‘বাংলাদেশের অতীতের ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়েও এই নির্বাচন ইনশাআল্লাহ অনেক শান্তিÍপূর্ণ হবে। সুতরাং আপনারা নির্বাচনে অংশগ্রহণ করুন। গণতন্ত্রের পথে হাঁটুন। নির্বাচনের পথে হাঁটুন। জনগণকে ভয় দেখানোর পথে হাঁটবেন না।’’

এসময় বাংলাদেশ আ’লীগের জাতীয় পরিষদের সদস্য রিয়াজ উদ্দিন মানিক, মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ, মতলব উত্তর উপজেলা আ’লীগের সভাপতি অ্যাড.রুহুল আমিন, উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি ও মোহনপুর ইউপির স্বর্ণপদকপ্রাপ্ত চেয়ারম্যান শামসুল হক চৌধুরী বাবুল, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম হাওলাদার, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল আলম জর্জ, কেন্দ্রীয় আ’লীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আরিফুল ইসলাম সরকার ইমন, মতলব উত্তর থানার অফিসার (ওসি) আলমগীর হোসেন মজুমদার, এখলাছপুর ইউপি চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন মুরাদ, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, সাধারণ সম্পাদক কাজী শরীফ, ষাটনল ইউপি চেয়ারম্যান ও ষাটনল ইউনিয়ন আ’লীগের সভাপতি একেএম শরীফ উল্যাহ সরকার, ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, সুলতানাবাদ ইউপি চেয়ারম্যান লিয়াকত আলী, ফতেপুর পূর্ব ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, বাগানবাড়ী ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নান্নু মিয়া, কলাকান্দা ইউপি চেয়ারম্যান গোলাম কাদির মোল্লা, দূর্গাপুর ইউপি চেয়ারম্যান দেওয়ান মো. আবুল খায়ের, উপজেলা আ’লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম জমাদার,মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ইফতেকারুজ্জামান পেরু, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ, আলী আক্কাস বাদল,মোহনপুর ইউনিয়ন আ’লীগ নেতা বোরহান উদ্দিন চৌধুরী, কাজী মিজানুর রহমান, ছেংগারচর পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান ঢালী, ছেংগারচর পৌরসভার প্যানে মেয়র আলহাজ্ব মোঃ রুহুল আমিন মোল্লা, সাজেদুল হোসেন চৌধুরী দিপুর তনয় মাহী চৌধুরী, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সলিম উল্যাহ চৌধুরী বারি সোহেল,ষাটনল ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি ইলিয়াছ মিয়াজী,উপজেলা সেচ্ছাসেবকলীগের আহ্বায়ক সিরাজুল ইসলাম ডাবলু, পৌর আ’লীগ নেতা আলমগীর হোসেন ফকির, আলমগীর হোসেন মিয়াজী, এখলাছপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি রেহান উদ্দিন নেতা,সাদুল্যাপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদত আবু ইউসুফ মিয়া, উপজেলা ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক তামজিদ সরকার রিয়াদ, উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি কামরুল হাসান মামুন সহ আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

|| আপডেট: ১১:২০ অপরাহ্ন, ২৬ ফেব্রুয়ারি ২০১৬, শুক্রবার

এমআরআর