Home / জাতীয় / জনগণের ভোটে আমরা জয়ী হবো : প্রধানমন্ত্রী
ফিরেছেন প্রধানমন্ত্রী
ফাইল ছবি

জনগণের ভোটে আমরা জয়ী হবো : প্রধানমন্ত্রী

দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার তাগিদ দিয়ে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সামনে ইলেকশন। ইলেকশনে আমাদের জয়ী হতে হবে। ইনশাআল্লাহ, জনগণের ভোটে আমরা জয়ী হবো। বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে। ঐক্যবদ্ধ থাকলে কোনো ষড়যন্ত্রেই কিছু করতে পারবে না।

ওয়ান প্ল্যানেট সামিট উপলক্ষে তিন দিনের সফরে প্যারিসে আছেন প্রধানমন্ত্রী। থাকছেন ইন্টারকন্টিনেন্টাল প্যারিস- লো গ্র্যান্ড হোটেলে। সেখানেই মঙ্গলবার রাতে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক নাগরিক সংবর্ধনায় এ কথা বলেন তিনি। ইউরোপের বিভিন্ন দেশ থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা ওই অনুষ্ঠানে যোগ দেন।

প্রধানমন্ত্রী বলেন, ইলেকশন খুব কাছে। নির্বাচন কমিশন ঘোষণা দিয়েছে, ২০১৮ সালের ডিসেম্বরের মধ্যে ইলেকশন হবে। নির্বাচনের তিন মাস আগে থেকে প্রচার শুরু হয়ে যায়। হাতে আর আট-নয় মাস সময় হাতে আছে। আমাদের উন্নয়নের কাজগুলো খুব দ্রুত করতে চাচ্ছি। উন্নয়নের ছোঁয়াটা সাধারণ মানুষের কাছে যেন পৌছায়।

দলীয় নেতা-কর্মীদের সতর্ক করে তিনি বলেন, জনগণ আমাদের পক্ষে। ভোট দেয়ার জন্য প্রস্তুত। কেউ যেন এখানে কোনো ষড়যন্ত্র করতে না পারে। নিজেদের মধ্যে বিভক্তি থাকলে সেখান থেকে ষড়যন্ত্র ঢুকতে পারে। সতর্ক থাকতে হবে।

নির্বাচনের আগে আওয়ামী লীগকে সাংগঠনিকভাবে আরও শক্তিশালী করার ওপর জোর দেন দলীয় সভানেত্রী। তিনি বলেন, যারা দলের জন্য এতটুকু ত্যাগ স্বীকার করতে পারে না, তারা আবার নেতৃত্ব দেবে কী? সবাই বসে আলোচনার মাধ্যমে ঐক্যবদ্ধ হতে হবে।

বিএনপি-জামায়াত জোট সরকারের দিকে ইংগিত করে তিনি বলেন, অতীতে যারা বাংলাদেশের রাষ্ট্র ক্ষমতায় ছিল, তারা আবারও ক্ষমতাসীন হলে বাংলাদেশের অগ্রযাত্রা ব্যাহত হবে।

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সময় ১ : ৩৫ পিএম, ১৩ ডিসেম্বর ২০১৭, বুধবার
এইউ