Home / চাঁদপুর / ‘জনকল্যাণকর সব কাজের সাথে থাকবে চাঁদপুর জেলা পরিষদ’
apex club

‘জনকল্যাণকর সব কাজের সাথে থাকবে চাঁদপুর জেলা পরিষদ’

চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী বলেছেন, আন্তর্জাতিক সেবা সংগঠন এপেক্স ক্লাবের শাখা সংগঠন এপেক্স ক্লাব অব চাঁদপুর জনসেবা, জনকল্যাণ, সমাজ উন্নয়ন ও মানবতার সেবায় কাজ করছে। এ জন্য আমি তাদের সাধুবাদ জানাই। জনসেবা ও জনকল্যাণকর সব কাজ এপেক্স ক্লাবের সাথে থাকবে চাঁদপুর জেলা পরিষদ।

তিনি শনিবার (১৭ মার্চ) দুপুরে এপেক্স ক্লাব অব চাঁদপুরের ৪২তম পালাবদল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, জাতির পিতা যেই সুখী, সমৃদ্ধ, উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ দেখতে চেয়েছিলেন তা প্রতিষ্ঠিত করতে হলে আমাদের সবাইকে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে একযোগে কাজ করতে হবে। বঙ্গবন্ধুর জন্মদিনে আসুন আমরা সবাই শপথ নেই, উন্নত বাংলাদেশ বিনির্মাণে আমরা নিজ নিজ অবস্থান থেকে যথাসাধ্য অবদান রাখবো।

রসুইঘর চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত পালাবদল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এপেক্স ক্লাব অব চাঁদপুরের বিদায়ী সভাপতি অ্যাড. জাকির হোসেন ফয়সাল। বিশেষ অতিথি ছিলেন এপেক্স বাংলাদেশের প্রেসিডেন্ট সৈয়দ মোয়াজ্জেম হোসাইন, ভাইস প্রেসিডেন্ট এম এ কাইয়ুক চৌধুরী, সদ্যসাবেক সভাপতি খুরশিদ উল আলম অরুন, এনএডি মো. এনামুল হক মিলন, ডিস্টিক্ট-৮ গভর্নর মোনাব্বর হোসাইন সেলিম। স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের আজীবন সদস্য জিপি অ্যাড. রুহুল আমিন সরকার। অনুষ্ঠান পরিচালনা করেন ৪২তম পালাবদল কমিটির চেয়ারম্যান অ্যাড. মো. আবুল কাশেম। অনুষ্ঠানে দায়িত্ব গ্রহণ করেন এপেক্স ক্লাব অব চাঁদপুরের নতুন কমিটির সভাপতি মো. জহিরুল হক মিয়া ও সেক্রেটারি অ্যাড. এস এম নাজিমুল্লাহ (বাপ্পি)। ক্লাবের পক্ষ থেকে একজন দরিদ্র শিক্ষার্থীর পড়াশোনার জন্য ৫ হাজার টাকা অনুদান প্রদান করা হয়।

স্টাফ করেসপন্ডেন্ট