Home / জাতীয় / জঙ্গি আস্তানা ঘিরে রেখেছে পুলিশ : গুলিবিনিময়ে আহত ১
জঙ্গি আস্তানা ঘিরে রেখেছে পুলিশ : গুলিবিনিময়ে আহত ১

জঙ্গি আস্তানা ঘিরে রেখেছে পুলিশ : গুলিবিনিময়ে আহত ১

রাজধানীর কল্যাণপুর ফুটওভার ব্রিজের পাশে একটি বাড়িতে জঙ্গি আস্তানা খুঁজে পেয়েছে পুলিশ। সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সেখানে পুলিশ অভিযান চালালে পরপর কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটানো হয়। পরে সেখান থেকে পুলিশকে লক্ষ্য করে গুলিও ছোড়া হয়েছে।
এতে আহত হয়েছে এক জঙ্গি।

রাত সোয়া ৩টার দিকে মিরপুর বিভাগের এডিসি জমির উদ্দিন জানিয়েছেন, কল্যাণপুরের ৫ নম্বর রোডের একটা বাসা থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি চালানো হয়েছে। ওই বাড়িটি পুলিশ ঘিরে রেখেছে। ভোর ৬টার দিকে ওই বাড়িতে অভিযান চালানো হবে।

ট্রাফিকের ক্রাইম কন্ট্রোল রুমের অপারেটর মনিরুজ্জামান জানান, পুলিশ অভিযান চালাতে গেলে জঙ্গিরা পুলিশের ওপর গুলি চালায়।

হাছান নামের এক জঙ্গি গুলিবিদ্ধ হয়েছে বলে জানা গেছে।

সোমবার দিবাগত রাত সোয়া ১টার দিকে প্রথম বিস্ফোরণের ঘটনা ঘটে। পরে মিরপুর থানাসহ আশেপাশের থানার পুলিশকে জরুরি তলব করে ওই এলাকায় অভিযান শুরু করে পুলিশ।

অভিযানে থাকা পুলিশের এক এসআই জানান, রাতে ওয়ারলেসে জরুরি তলবের ভিত্তিতে তারা কল্যাণপুর ফুটওভার ব্রিজের আশেপাশের এলাকা ঘিরে ফেলেছেন। এখন সেখানে অভিযান চালানো হচ্ছে।

আড়াইটার দিকে কল্যাণপুরের সহকারী কমিশনার (এসি) মাহবুব রহমান বলেন, কল্যাণপুর ৫ নম্বর সড়ক থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি চালাচ্ছে দুর্বৃত্তরা। প্রচণ্ড বলে গুলি হচ্ছে, কথা বলার মতো অবস্থা নাই।

র‌্যাব, পুলিশ ও ডিএমপির বোম্ব ডিস্পোজাল ইউনিট ঘটনাস্থলে অবস্থান করছে।

পুলিশের সূত্র বলছে, ওই এলাকায় একটি জঙ্গি আস্তানা রয়েছে এমন তথ্যের ভিত্তিতেই অভিযান চালানো হয়েছে। এখন পুরো এলাকা ঘিরে রেখেছে পুলিশ। (বাংলামেইল)

Leave a Reply