Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ছেংগারচর সরকারি মডেল উবি এসএসসি-৮৬ ব্যাচের ঈদ পুর্নমিলনী
সরকারি

ছেংগারচর সরকারি মডেল উবি এসএসসি-৮৬ ব্যাচের ঈদ পুর্নমিলনী

‘‘বন্ধুর জন্য বন্ধু’’ হয়ে থাকবো মোরা পাশাপাশি, আমরা যে ছিয়াশি এই শ্লোগানে ঘঠিত অরাজনৈতিক বন্দুমহল সংগঠন চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ঐতিহ্যবাহী ছেংগারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের এসএসসি ১৯৮৬-ব্যাচ শিক্ষার্থীদের ঈদ-পূর্ণমিলনী-২০২২ বর্ণাঢ্য আয়োজনে উৎসবমূখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

১২ জুন মঙ্গলবার বিকেলে তাদের প্রাণের ছোঁয়া বিদ্যাপিঠ উপজেলার ঐতিহ্যবাহী ছেংগারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন, এসএসসি ব্যাচ-৮৬ এর অনুষ্ঠিত বন্ধু মিলনমেলা উদযাপন কমিটির আহবায়ক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক এমআর আক্তার।

এসএসসি ৮৬ ব্যাচ বন্ধু মহলের সদস্য সচিব বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ দেলোয়ার হোসেন ভুইয়ার পরিচালনায় উক্ত ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ব্যাচ-৮৬ প্রাক্তন শিক্ষার্থী কবি ও সাহিত্যিক আসিফ আলী সিরাজী, এসএসসি ৮৬-ব্যাচ এর প্রাক্তন শিক্ষার্থী মোঃ রফিকুল ইসলাম রিপন, আশ্রাফ আলী ঢালী, বেনজির আহম্মেদ মুন্সী, আশ্রাফ উদ্দিন ঢালী, কামাল উদ্দিন সরকার,রেজাউল করিম,আবুল কালাম সরকার, মোঃ ইকবাল হোসেন,মাহবুবুল আলম সরকার, প্রমূখ।

ঈদপূর্ণশিলনী অনুষ্ঠানে গত ২৫ জুন শনিবার এসএসসি ব্যাচ-৮৬ বন্ধু মিলন মেলা উদযাপন কমিটির আহবায়ক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক এমআর আক্তার এর ঢকার উত্তরার ১১নং সেক্টরের ৪ নাম্বার রোডের ২৩ নাম্বার বাড়ির অডিটোরিয়ামে এ বন্ধু মেলার সুষ্ঠু ও শান্তির্পর্নভাবে আয়োজন করায় আহবায়ক এমআর আক্তার সদস্য সচিব মোঃ দেলোয়ার হোসেন ভুইয়া, ব্যাচ-৮৬ প্রাক্তন শিক্ষার্থী কবি ও সাহিত্যিক আসিফ আলী সিরাজীসহ সংশ্লিষ্টি সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়।

এসএসসি ব্যাচ-৮৬ এর অনুষ্ঠিত বন্ধু মিলনমেলা উদযাপন কমিটির আহবায়ক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক এমআর আক্তার বলেছেন,সকল বন্ধুদেরকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়ে বলেন, ’’বন্ধুর জন্য বন্ধু’’ হয়ে থাকবো মোরা পাশাপাশি, আমরা যে ছিয়াশি। আমরা ৮৬ ব্যাচ সকলে এক ও অভিন্ন। এখানে কোন দ্বিধা ও ভিবক্তি নেই। ঈদের আনন্দ ভাগাভাগি করার জন্যেই ঈদপূর্ণিমলনী।

তিনি আরো বলেন, মরনে-বাঁচনে ৮৬ বন্ধুরা একত্রে থাকবো। আমরা আমাদের বন্ধন অটুট রাখতে চাই। আমরা সকল বন্ধুরা ৮৬ ব্যাচকে একত্রে এগিয়ে নিব। পারস্পরিক সহযোগিতার মাধ্যমে আমরা বন্ধুরা যাতে একে অপরের পাশে দাঁড়াতে পারি এটাই প্রত্যাশা। শেষে রাতে ছেংগারচর বাজার অভিজাত রেস্টেুরেন্ট বৈঠক খানায় এক প্রীতিভোজের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন, ৮৬ ব্যাচ এর বন্ধু আশ্রাফ উদ্দিন ঢালী।

নিজস্ব প্রতিবেদক, ১৩ জুলাই ২০২২