Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ছেংগারচর বাজার জনতা ব্যাংক শাখার বিদায়ী ও নবাগত ব্যবস্থাপকে সংবর্ধনা প্রদান
ছেংগারচর

ছেংগারচর বাজার জনতা ব্যাংক শাখার বিদায়ী ও নবাগত ব্যবস্থাপকে সংবর্ধনা প্রদান

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর বাজার জনতা ব্যাংক লিমিটেড শাখার বিদায় ও নবাগত ব্যবস্থাপককে বিদায়-বরণ সংবর্ধনা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৯ মে) সন্ধ্যার পর জনতা ব্যাংক ছেংগারচর বাজার শাখা অফিসে শাখার সম্মানিত গ্রাহক ও শাখা ব্যাংকের কর্মকর্তা কর্মচারীদের পক্ষ থেকে ব্যবস্থাপক (জনতা ব্যাংকের সহকারী ব্যবস্থাপক,এরিয়া অফিস চঁাদপুর) বিদায়ী অশেষ কুমার রায়কে বদলি জনিত কারণে বিদায়ী সংবর্ধনা ও ও নবাগত ব্যবস্থাপক মহিউদ্দিন পলাশকে বরণ করে নেওয়া উপলক্ষে এ বিদায়-বরণ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, জনতা ব্যাংক লিমিটেড এর উপ-মহাব্যবস্থাপক (চঁাদপুর এরিয়া অফিস) মোঃ রওশন আলম।
ছেংগারচর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ শাহ আলম প্রধানের সভাপতিত্বে ও জনতা ব্যাংক ছেংগারচর শাখার সিনিয়র অফিসার মোঃ নাজমুল হকের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিদায় সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জনতা ব্যাংকের সহকারী ব্যবস্থাপক,এরিয়া অফিস চঁাদপুর এর অশেষ কুমার রায়, জনতা ব্যাংক ছেংগারচর বাজার শাখার নবাগত ব্যবস্থাপক মোঃ মহিউদ্দিন পলাশ, জনতা ব্যাংক মোহনপুর শাখার ব্যবস্থাপক মোঃ মনির আহমেদ,জনতা ব্যাংক কালিপুর বাজার শাখা ব্যবস্থাপক শরিফ উল্লাহ,গল্লাক শাখার ম্যানেজার মোঃ ওমর ফারুক,সিবিএ চঁাদপুর এরিয়ার সভাপতি শরীফ উল্লাহ, জনতা ব্যাংক ছেংগারচর শাখার সিনিয়র অফিসার রাজিয়া সুলতানা, বিশিষ্ট ব্যবসায়ী ও গ্রাহক মোঃ লোকমান আহমেদ, গ্রাহক ও সিনিয়র সাংবাদিক মাহাবুব আলম লাভলু, নূর মোহাম্মদ খান,সাইদুর রহমান তুষার, মঞ্জুর আহমদ খান, জাহাঙ্গীর আলম মিয়াজী প্রমূখ বক্তব্য রাখেন।
সংবর্ধনা অনুষ্ঠানে জনতা ব্যাংকের সহকারী ব্যবস্থাপক,এরিয়া অফিস চঁাদপুর ও ছেংগারচর বাজার শাখা থেকে বিদায়ী অশেষ কুমার রায়কে সম্মানিত গ্রাহক ও শাখা ব্যাংকের কর্মকর্তা কর্মচারীদের পক্ষ থেকে বিদায়ী সম্মননা ক্রেষ্ট,বিভিন্ন উপহার ও ফুলেল শুভেচ্ছা এবং নবাগত ব্যবস্থাপক মোঃ মহিউদ্দিন পলাশকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
প্রধান অতিথি জনতা ব্যাংক লিমিটেড এর উপ-মহাব্যবস্থাপক (চঁাদপুর এরিয়া অফিস) এর মোঃ রওশন আলম বলেন,গ্রাহকরা হলো একটি ব্যাংকের চালিকা শক্তি ও প্রাণ। কর্মকর্তাদেরকে গ্রাহকদের সেবা অত্যান্ত আন্তরিকতার সহিদ নিশ্চিত করতে হবে। ব্যাংকের বিনিয়োগ,প্রবাসীদের আয়, আমানত সংগ্রহ, ঋণ পুনুরুদ্ধারে সফলতার কথা তুলে ধরার পাশাপাশি ব্যাংকের বিভিন্ন সুযোগ সুবিধার কথা গ্রাহকদের সামনে তুলে ধরতে হবে। একজন ব্যবসায়ী যেমন তার ক্রেতার সাথে যে ধরনের আচরনের উপর তার ব্যবসা নির্ভর করে,তেমনি ব্যাংকের সেবাটা সেরুপ ভাবে সেবা দিতে হবে। তাহলেই ব্যাংকের প্রসার ঘটবে। প্রধান অতিথি এসময় ব্যাংকের কর্মকর্তাদের গ্রাহক সেবার মানোন্নয়নের জন্য নানান পরামর্শ প্রদান করেন। এসময় জনতা ব্যাংক লিমিটেড ছেংগারচর বাজার শাখাটি শীততাপ নিয়ন্ত্রিত করার দাবীর বিষয়টি গুরুত্ব দিয়ে তা অচিরেই বাস্তবায়ন করা হবে বলে জানান।
এদিকে নবাগত শাখা ব্যবস্থাপক নবাগত ব্যবস্থাপক মোঃ মহিউদ্দিন পলাশ,তার বক্তব্যে সকলের সহযোগিতা কামনা করেন। অপরদিকে জনতা ব্যাংকের সহকারী ব্যবস্থাপক,এরিয়া অফিস চঁাদপুর ও ছেংগারচর বাজার শাখা থেকে বিদায়ী অশেষ কুমার রায় তার সময়কালে তাকে সহযোগিতা করার জন্য সকল গ্রাহকদেরকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এসময় উপজেলার সিনিয়র সাংবাদিক কামাল হোসেন খান,ব্যাংকের গ্রাহক বিশিষ্ট ব্যবসায়ী মোঃ কাউছার আলম, লিটনসহ ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল,৩০ মে ২০২৩