Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ছেংগারচর বাজারে দোকান পুড়লো আগুনে : ক্ষতি ৫ লাখ
ছেংগারচর বাজারে দোকান পুড়লো আগুনে : ক্ষতি ৫ লাখ

ছেংগারচর বাজারে দোকান পুড়লো আগুনে : ক্ষতি ৫ লাখ

মতলব উত্তর উপজেলার ছেংগারচর বাজারের হায়দার আলী নামে এক ব্যবসায়ীর স্টেশনারী দোকানে অগ্নিকান্ডে প্রায় ৫ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী হায়দার আলী জানান।

শুক্রবার দিবাগত (শনিবার ভোর রাতে) এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী গত ২৫ বছর ধরে ছেংগারচর বাজারের কলাকান্দা রোড এ’তার স’মেইলের পাশাপাশি স্টেশনারী দোকানদারী করে ব্যবসা করে আসছেন। গত কয়েক দিন যাবত তার সাথে নাম বলতে অনিচ্ছুক ব্যাক্তিদের সাথে দোকান নিয়ে ঝগড়া বিবাদ হয়ে আসছে। তার ক্ষয়-ক্ষতি করবে বলে হুমকি প্রদান করে জানান তিনি।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী মোঃ হায়দার আলী আরো জানায়, শুক্রবার রাত ১২ টার সময় তিনি তার দোকান বন্ধ করে দোকানের বিদ্যুৎ লাইন বন্ধ করে প্রতি দিনের মতো বাসায় ফিরেন। শনিবার ভোরে এক পথচারী আমাকে খবর দিলে আমি এসে দেখি আমার দোকান পুড়ে ছাই। এতে আমার প্রায় ৫ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে। তার দেশের বাড়ি বরিশালের পিরোজুরে। তিনি ২৫ বছর আগে এ এলাকায় এসে ব্যবসা বানিজ্য করছে। এ ব্যাপারে মতলব উত্তর থানায় ডায়রী করবেন বলে জানা গেছে।

এদিকে এ অগ্নিকান্ডের খবর পেয়ে ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র ও ১নং ওয়ার্ডের কাউন্সিরর প্রার্থী আলহাজ্ব মোঃ রুহুল আমিন মোল্লা ঘটনাস্থলে ছুটে যান এবং ঘটনাস্থল পরিদর্শন করেন।

কামাল হোসেন খান, মতলব উত্তর করেসপন্ডেন্ট

 

নিউজ ডেস্ক || আপডেট: ০৯:৪২ পিএম, ১৯ ডিসেম্বর ২০১৫, শনিবার

এমআরআর