ছেংগারচর পৌর মৎস্যজীবী লীগের সহ-সভাপতি কবির হোসেন প্রধান

বিশিষ্ট ব্যবসায়ী মোঃ কবির হোসেন প্রধান বাংলাদেশ আওয়ামী মৎসজিবী লীগের ছেংঙ্গারচর পৌর কমিটির সহ-সভাপতি সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছে। গত ২০ মে বাংলাদেশ আওয়ামী মৎসজিবী লীগের ছেংঙ্গারচর পৌর কমিটির সভাপতি মোঃ হোসেন জনি সরকার ও সাধারণ সম্পাদক ইমরান মঞ্জুরের স্বাক্ষরিত সংগঠনের পেইডে পৌর কমিটিতে মোঃ কবির হোসেনকে সহ-সভাপতি পদে অন্তর্ভুক্ত করা হয়।

মঙ্গলবার (২৩ মে) জানিয়েছেন সাংগঠনিক সকার্যক্রমে গতিশিলতা আনোয়নের লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের ছেংগারচর পৌর মৎস্যজীী লীগের কার্যকরী কমিটির সভাপতি মোঃ হোসেন সরকার জনি।

ছেংগারচর পৌর আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি হোসেন জনি সরকার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দৃশ্যমান ডিজিটাল বাংলাদেশ ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ও শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ছেংগারচর পৌর আওয়ামী মৎস্যজীবী লীগ, সর্বদা প্রস্তুত।
তিনি আরো বলেন পৌর মৎস্যজীবী লীগকে শক্তিশালী করার লক্ষ্যে জনাব কবির হোসনকে সহজ-সভাপতি পদে অন্তর্ভুক্ত করা হয়েছে।
এদিকে নবনির্বাচিত বাংলাদেশ আওয়ামী মৎসজিবী লীগের ছেংঙ্গারচর পৌর কমিটির সহ-সভাপতি সভাপতি মোঃ কবির হোসেন প্রধান তাকে সহ-সভাপতি হিসেবে নির্বাচিত করায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য সাজেদুল হোসেন দিপু চৌধুরী প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন। একই সাথে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের মতলব উত্তর উপজেলা শাখার বিপ্লবি সভাপতি নাঈমুল হাসান লাভলু ও সাধারণ সম্পাদক মোঃ শাহিন চৌধুরী এবং ছেংঙ্গারচর পৌর কমিটির সভাপতি মোঃ হোসেন জনি সরকার ও সাধারণ সম্পাদক ইমরান মঞ্জুররের প্রতি বিশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

এ প্রসঙ্গে বলেন, দেশ আওয়ামী মৎসজিবী লীগের ছেংঙ্গারচর পৌর কমিটির সহ-সভাপতি সভাপতি মোঃ কবির হোসেন প্রধান বলেন,বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। তার নেতৃত্বে বিশ্বদরবারে বাংলাদেশ মাথা উঁচু করে দাড়িয়েছে। দেশ বিরোধী সকল ষড়যন্ত্র মোকাবেলায় আওয়ামী মৎসজীবী লীগের সকল নেতাকর্মীদের সাথে ঐক্যবদ্ধ থেকে কাজ করার অঙ্গিকার করেন।

তিনি আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়ন করতে এবং তার স্বপ্নের সোনার বাংলা গড়তে, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এবং ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপুর নেতৃত্বে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। তাহলে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়া সম্ভব। সেই লক্ষ্যে নিয়ে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

মতলব উত্তর উপজেলা শাখার বিপ্লবি সভাপতি নাঈমুল হাসান লাভলু ও সাধারণ সম্পাদক মোঃ শাহিন চৌধুরী তারা বলেন,মাছ চাষে গড়বো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ, মাছ উৎপাদন বৃদ্ধি করি, সুখী সমৃদ্ধ দেশ গড়ি, এই সেøাগান সামনে রেখে বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন আওয়ামী মৎস্যজীবী লীগ গঠিত হয়েছে। তারই ধারাবাহিকতায় ছেংগারচর পৌর আওয়ামী মৎসজিবী লীগের কমিটি গঠিত হয়েছে।

জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার উন্নয়ন ধারাবাহিকতা বজায় রাখার জন্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এবং ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপুর নেতৃত্বে উপজেলা ও ছেংগারচর পৌরসভা মৎস্যজীবী লীগের প্রতিটি নেতাকর্মী ঐক্যবদ্ধভাবে রাজপথে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ২৩ মে ২০২৩

Share