Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ছেংগারচর পৌরসভাসহ বিভিন্ন জায়গায় দিপু চৌধুরীর জন্মদিন পালন
পৌরসভা

ছেংগারচর পৌরসভাসহ বিভিন্ন জায়গায় দিপু চৌধুরীর জন্মদিন পালন

মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও সাবেক দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এর জ্যেষ্ঠ পুত্র ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যকারী কমিটির সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপুর ৫১তম জন্মদিন পালন করা হয়েছে।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ছেংগারচর পৌরসভার ৪নং ওয়ার্ড আদুরুভটি – গৈপুর এলাকায় কেক কাটা ও মিলাদ মাহফিল দোয়া অনুষ্ঠিত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির খান, উপজেলা শ্রমিকলীগ নেতা ও ৪নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ শামীম প্রধান, ছেংগারচর পৌর ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ ইয়াসিন খান, ছেংগারচর পৌর স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি মোসলেম দেওয়ান, ৪নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মোঃ বাদল ঢালি, ৪নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রেজাউল করিম ডেঙ্গু, ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ মানিক ব্যাপারি, আ’লীগ নেতা সফিকুল ইসলাম, পৌর ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক দেলোয়ার হোসেন, গজরা ইউনিয়ন যুবলীগ নেতা সোহেল রানা, ছেংগারচর পৌর ছাত্রলীগ নেতা মোঃ আরমান কাজী, ছাত্রলীগ নেতা শান্ত বকাউল, কিবরিয়া খান, শ্রমিকলীগ নেতা কবির হোসেন, উপজেলা মহিলা যুবলীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। কেক কাটার পূর্বে মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়। এরপর কেক কাটা হয়।

এসময় বক্তারা বলেন, সাজেদুল হোসেন চৌধুরী দিপু শুধু একটি নাম নয়, যুব রাজনীতির প্রেরণা। সময়ের সেরা অনুকরণীয় আদর্শ। তিনি দীর্ঘ দিন ধরে বাবার পাশে থেকে মতলবের মানুষের কল্যানে কাজ করে চলেছেন। আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ ও অন্যান্য সহযোগি সংগঠনকে তৃণমুল পর্যায়ে শক্তিশালি করার কাজ করে নেতাকর্মীদের মনজয় করে নিয়েছেন। নেতাকর্মীদের আস্থার জায়গায় নিজেকে পরিণত করতে সক্ষম হয়েছেন। সমাজ, জাতি, এবং দেশের আদর্শ প্রেমিক। সমাজ, জাতি এবং দেশ গড়ার কারিগর। অসহায়, গরীব, দুঃখী, মেহনতি মানুষের আশ্রয়স্থল। মানব সেবায় নিবেদিত প্রাণ।

সাজেদুল হোসেন চৌধুরী দিপু আপোষহীন আওয়ামী লীগ নেতা, গণমানুষের মন জয় করে জননন্দিত এবং জনপ্রিয় যুবনেতা হবার জন্য যত রকম যোগ্যতা এবং গুণাবলীর প্রয়েয়াজন তার সবগুলো যোগ্যতা এবং গুণাবলী রয়েছে তাঁর মাঝে। তাই আওয়ামী রাজনীতির অঙ্গনে যারা জননন্দিত, জনপ্রিয় হয়েছেন, রাজনীতিতে শক্ত অবস্থান গড়েছেন তাদের মাঝে সাজেদুল হোসেন চৌধুরী দিপু অন্যতম। বক্তারা জন্মদিনে ভালবাসার মানুষটির সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করেন বক্তারা। এ দিকে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যকারী কমিটির সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু তার জন্মদিনে শুভেচ্ছা জানানো নেতাকর্মীদেরকে তিনি তার এবং তার পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতঞ্জতা জানিয়েছেন। তিনি সকল নেতাকর্মীদেরকে তার জন্মদিনের শুভেচ্ছা জানান। তিনি তার জন্য এবং তার বাবা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের জন্য দোয়া কামনা করেন। তার পরিবারবর্গ অতীতে যেমন সর্বদা মতলবের মানুষের কল্যানে নিয়োজিত ছিলেন, আগামী দিনগুলোতেও যেন মতলবের মানুষের কল্যানে কাজ করতে পারেন সেজন্য দোয়া কামনা করেন। দিপু চৌধুরী একই সাথে মানননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামায় সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

এছাড়া মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান শামসুল হক চৌধুরী বাবুল এর বাড়িতে মোহনপুর ইউনিয়ন যুবলীগ,ছাত্রলীগসহ অঙ্গসংগঠান, সাদুল্যাপুর ইউনিয়নে ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ আবু ইউসুফের নেতৃত্বে, কলাকান্দা ইউনিয়নে কলাকান্দা ইউপির চেয়ারম্যান আঃ ছোবহান সরকার সুভার উদ্যোগেসহ উপজেলার বিভিন্ন এলাকায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যকারী কমিটির সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপুর ৫১তম জন্মদিন পালন করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় মোহনপুর বাবুল চৌধুরীর নিজ বাড়িতে মোহনপুর ইউনিয়নের কেক কাটা ও মিলাদ মাহফিল দোয়া অনুষ্ঠিত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন মোহনপুর ইউনিয়নের স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শামছুল হক চৌধুরী (বাবুল),চাঁদপুর জেলা নৌ-যান শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক খোরশেদ আলম, উপজেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক ফারক হোসেন চৌধুরী, উপজেলা শ্রমিকলীগ নেতা খোরশেদ আলম চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক হারুন -অর রশিদ, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি বদিউল আলম তপদার,যুবলীগ নেতা আবদুল আলিম,জিয়াউর,রহমান,চান মানিক, উপজেলা ছাত্রলীগ নেতা শাওন ,মোহনপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হৃদয় মিয়াজী বাদশা,লিমন সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

নিজস্ব প্রতিবেদক