Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ছেংগারচর পৌরসভার বিশিষ্ট শিল্পপতি পিতার ইন্তেকাল
পৌরসভার

ছেংগারচর পৌরসভার বিশিষ্ট শিল্পপতি পিতার ইন্তেকাল

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক গুলশান থানা যুবলীগের সহ-সভাপতি আলহাজ্ব মাহবুবুর রহমান সেলিমে পিতা আলহাজ্ব মাওলানা আব্দুল হাই সাহেব ইন্তেকাল করেছেন,(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলিাহি রাজিউন)।

রোববার (২ এপ্রিল) সন্ধ্যায় ঢাকার একটি হাসপাতালে বার্ধক্যজনিত রোগে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর। তিনি স্ত্রী, ৪ছেলে, ১মেয়ে সহ অসংখ্যা গুণগ্রাহীরেখে আত্মীয় স্বজন রেখে গেছেন।
সোমবার বাদ জোহর মরহুমের নিজ গ্রাম এম এম কান্দি ঈদগাঁ ময়দানে জানাজা নামাজ শেষ পারিবারিক কবরস্থানে কবরস্থ করা হয়। জানাজা নামাজে ইমামতি করেন মুফতি হাফিজুর রহমান।
জানাজার নামাজের পূর্বে সংক্ষিপ্ত আলোচনায় প্রিয় বাবার আত্মার মাগফিরাত কামনার জন্য দোয়া চেয়ে বক্তব্য রাখেন মরহুমের বড় ছেলে বিশিষ্ট শিল্পপতি গোলাম রাব্বানী মহসিন, মেজ ছেলে ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী মাহবুবুর রহমান সেলিম।

এসময় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংবাদিক,ব্যাসায়ীবৃন্দ, সুধিবৃন্দ,এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও কয়েক সহস্রাধিক ধর্মপ্রাণ মুসলমানরা উক্ত জানাজা নামাজে অংশ গ্রহণ করেন।

শেষ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। আগামী শুক্রবার মরহুমের নিজ গ্রামের বাড়ি এম এম কান্দি মরহুমের কূলখানি অনুষ্ঠিত হবে। এদিন সকলকে ইফতার ও দোয়ার মাহফিলে উপস্থিত হওয়ার জন্য আহবান জানিয়েছেন ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী মাহবুবুর রহমান সেলিম।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল,৩ এপ্রিল ২০২৩